পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কুবিতে আনন্দ র‍্যালি

81
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কুবিতে আনন্দ র‍্যালি
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কুবিতে আনন্দ র‍্যালি

কুবি প্রতিনিধি: স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ র‍্যালি করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রশাসন। 

মঙ্গলবার (২৮ জুন) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে এই র‍্যালি শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের রাস্তা ঘুরে প্রধান ফটক হয়ে আবার প্রশাসনিক ভবনে এসে শেষ হয়। 

র‍্যালি শেষে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন আমাদের জন্য, দেশের মানুষের জন্য অনেক বড় সুখবর। সে আনন্দে আজ আমাদের এই র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। যারা অংশগ্রহণ করেছেন সবাইক ধন্যবাদ।

এরপর বিশ্ববিদ্যালয়ের গোল চত্বরে পদ্মা সেতু নিয়ে তথ্যবহুল বিভিন্ন স্থির চিত্র প্রদর্শন দেখেন উপস্থিত উপাচার্য ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

এ র‍্যালিতে আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. হুমায়ুন কবির, ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোকাদ্দেস-উল-ইসলাম সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা। উল্লেখ্য, গত ২৫ জুন (শনিবার) পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।