পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে জবি নীলদলের আনন্দ র‍্যালি

39

জবি প্রতিনিধি : আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে বাঙালির স্বপ্নের পদ্মা সেতু। ঐতিহাসিক এ দিনটি উপলক্ষে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ র্যালি করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল। 

বৃহস্পতিবার (২৩জুন) বেলা সাড়ে ১১টায় আনন্দ র্যালিটি জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীল দলের সভাপতি অধ্যাপক ড. পরিমল বালা ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আনোয়ার হোসেন এর নেতৃত্বে ক্যাম্পাসের শহীদ মিনার চত্বর থেকে শুরু হয়ে গোটা ক্যাম্পাস প্রদক্ষিণ করে শিক্ষক মিলনায়তনে আলোচনার মাধ্যমে শেষ হয়। 

র‍্যালি শেষে নীল দলের সভাপতি অধ্যাপক ড. পরিমল বালা বলেন, “পদ্মা সেতু বাঙালির গর্বের একটি অর্জন। দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তকারীদের বিরুদ্ধে আমাদের প্রধানমন্ত্রীর একটি কঠিন জবাব। পদ্মা সেতু বিশ্বের বুকে বাঙালি ও বাংলাদেশকে সম্মানিত করেছে।”

নীল দলের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, “পদ্মা সেতু আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সততা সাহসিকতা ও বিচক্ষণতার ও দেশপ্রেমের জন্য অনন্য স্থাপনা। এটি আমাদের স্বপ্নের সফল বাস্তবায়ন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি আমরা কৃতজ্ঞ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীল দলের পক্ষ থেকে আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।”

এছাড়া র‍্যালিতে নীলদলের দলের নির্বাহী কমিটির নেতৃবৃন্দ বিভিন্ন অনুষদ কমিটির নেতৃবৃন্দ বিভিন্ন অনুষদের ডিন,বিভিন্ন চেয়ারম্যানবৃন্দ  এবং বিভিন্ন বিভাগ ইনস্টিটিউট সমূহের শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন। 

এসময় আলোচনায় বক্তারা বাংলাদেশের সমৃদ্ধি ও উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।