নড়াইলে ট্রলির চাপায় মাদ্রাসার ছাত্র নিহত

63
নড়াইল জেলার কালিয়া উপজেলায় বালু বোঝাই একটি ট্রলির চাপায় মাদ্রাসার একজন ছাত্র নিহত হয়েছেন।
নড়াইল জেলার কালিয়া উপজেলায় বালু বোঝাই একটি ট্রলির চাপায় মাদ্রাসার একজন ছাত্র নিহত হয়েছেন।

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইল জেলার কালিয়া উপজেলায় বালু বোঝাই একটি ট্রলির চাপায় মাদ্রাসার একজন ছাত্র নিহত হয়েছেন।

নিহত কিশোরের নাম আসিফ মিনা। তার বয়স আনুমানিক ১৭ বছর। তিনি খড়রিয়া গ্রামের বাসিন্দা ছিলেন। তারা বাবার নাম হিরু মিনা। কালিয়া উপজেলার খড়রিয়া রহিমা হাবিব দাখিল মাদ্রাসায় পড়ালেখা করতেন নিহত আসিফ। তিনি ৮ম শ্রেণির ছাত্র ছিলেন।

শনিবার , ২৬ জুন সকালে কালিয়া উপজেলার খড়রিয়া-নওয়াপাড়া সড়কে মর্মান্তিক ও হৃদয়বিদারক ওই সড়ক দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত আসিফের বাড়িতে চলছে শোকের মাতম।

শনিবার, ২৫ জুন সকাল ৯টার দিকে আসিফ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে মাদ্রাসায় যাওয়ার পথে ওই সড়কের মোল্যাবাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রলিগাড়ি তাকে চাপা দেয়। এতে মারাত্মক আহত হন আসিফ। মুমূর্ষু অবস্থায় তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ নিয়ে গত দেড় মাসে নিষিদ্ধ ঘোষিত ট্রলি চাপায় তিনজন নিহত হলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ তাসমীম আলম। তিনি জানিয়েছেন, ট্রলিগাড়িটি আটক করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।