নেত্রকোনা পৌর কৃষক লীগের ৬৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন

নেত্রকোনা সদর পৌর  কৃষক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বিগত ৩০ জুলাই মোঃ শফিকুল আলম শফিকে আহবায়ক ও খায়রুল বাশার সেলিমকে সদস্য সচিব করে ৬৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটিতে আমির ভদ্র ছোটন, খালিদ সাইফুল্লাহ, লুৎফুর রহমান মিলন,হায়দার খান পাঠান হেদায়েত, বাবু রনবীর সরকার, মজিবুর রহমান সবুজ,মোস্তাফিজুর রহমান ওহীদ,সারোয়ার জাহান, মনসুর মিয়াসহ ৯ জনকে যুগ্ম আহবায়ক করে ৬৫ টি সদস্য বিশিষ্ট  কমিটির অনুমোদন করে জেলা কৃষকলীগের আহবায়ক আবদুস শহীদ ও সদস্য সচিব আবু তাহের।

পৌর কৃষক লীগের নবগঠিত কমিটির  আহবায়ক শফিকুল আলম শফি বলেন, বর্তমান রাজনীতির প্রেক্ষাপটে কৃষক লীগকে সুসংগঠিত করার জন্য আগামী ২০ কার্যদিবসের মধ্যে প্রতিটি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করার জন্য আমাদেরকে দায়িত্ব দেওয়া হয়েছে। ইনশাআল্লাহ সময়মতো কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে একটি শক্তিশালী কমিটি উপহার দিতে পারবো বলে আশা করি।

নবগঠিত কমিটির যুগ্ম আহবায়ক হায়দার খান পাঠান হেদায়েত বলেন  পৌর কৃষক লীগের  পূর্নাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে কৃষক লীগকে সুসংগঠিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে  নৌকার বিজয় সুনিশ্চিত করা হবে।