Logo
শনিবার, ২২ জানুয়ারি, ২০২২ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নেছারাবাদে ডা. শামসুল হুদা ও আঞ্জুমান আরা সেবাকেন্দ্রের উদ্যােগে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশের সময়: ৯:৪৯ পূর্বাহ্ণ - শুক্রবার | ডিসেম্বর ২৪, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ মিজানুর রহমান, নেছারাবাদ (পিরােজপুর) প্রতিনিধি : প্রতিবছরের ন্যায় এবছরও পিরােজপুরের নেছারাবাদে(স্বরপকাঠিতে) “ডা. শামসুল হুদা ও আঞ্জুমান আরা সেবাকেন্দের” উদ্যোগে ফ্রি-মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে স্বরপকাঠি পৌরসভার ৬ নং ওয়ার্ডে নব-নির্মিত ডা. শামসুল হুদা ও আঞ্জুমান আরা সেবাকেন্দ্রের মিলনায়তনে পিরোজপুর-২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে ডা. শামসুল হুদা ও আঞ্জুমান আরা দম্পতির মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. রেবেকা সুলতানা রিভার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি সহ আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সমাজ সেবক মো. মহিবুল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক আব্দুস সালাম সিকদার, সাবেক কাউন্সিলর মো. জাহিদুল ইসলাম বিপ্লব প্রমুখ। এসময় স্বরপকাঠি প্রেসক্লাবের সহ সভাপতি হযরত আলী হিরু,পৌর কাউন্সিলর মো. বুলবুল আহম্মেদ, অ্যাড. ইমরান আজাদ, ডা. শামসুল হুদা ও আঞ্জুমান আরা দম্পতির দুই ছেলে মো. বাদল ও মো. বাকির, মেয়ে মরিয়ম বেগম ,সমাজ সেবক মো. রফিকুল ইসলাম ও মোস্তাক আহম্মদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন।

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. আশিক দত্ত রোগীদের ব্যাবস্হাপত্র প্রধান করেন। বক্তব্য শেষে সেবাকেন্দ্রের পক্ষ থেকে সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম, সহযোগী অধ্যাপক ড. রেবেকা সুলতানা রিভা ও ডা. আশিক দত্ত সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

দিনব্যাপী ওই মডিকল ক্যাম্পে উপজেলার প্রায় তিন শতাধীক অসহায় ও দুঃস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ফ্রী ঔষধ প্রদান করা হয়।

Read previous post:
ঝিনাইগাতীতে পুষ্টি ও জনস্বাস্থ্য উন্নয়নে স্টেকহোল্ডারদের সভা অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা গোলাম রব্বানী-টিটু, শেরপুর : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ সকালে উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে বাংলাদেশ হারভেস্টপ্লাস (সিজিআইএআর) প্রকল্পের...

Close

উপরে