নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

141
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

আমিরুল হক, নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারীর ডিমলায় সড়ক দুর্ঘটনায় সোহাগ হোসেন (৩৩) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। সোমবার (৩০ মে) সকাল ৮টার দিকে ডিমলা-নীলফামারী সড়কের সর্দারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগ ডিমলা সদর ইউনিয়নের দক্ষিন কুমারপাড়া এলাকার মোঃ আব্দুল হামিদের ছেলে।

স্থানীয়রা জানান, ওইদিন সকালে নিহত সোহাগ নিজের বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে তার চাচাতবোন ডিমলা জেলা পরিষদ স্কুলের দশম শ্রেণীর ছাত্রী সাথী আক্তারের সাথে দেখা হয়। সোহাগ তাকে মোটরসাইকেলে তুলে জেলা পরিষদ স্কুলের দিকে যাচ্ছিলেন। এসময় সর্দার হাট এলাকায় বিপরীত দিকে থেকে আসা ঢাকাগামী আনিতা

গাড়ীর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মোহাগ ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী সাথী আক্তার। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঢাকাগামী কোচের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে সোহাগ ঘটনাস্থলে মারা যান। পরিবারের কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্থান্তর করা হয়েছে। তবে কোচটি পালিয়ে গেছে।