নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিজিটাল এক্সরে মেশিন উদ্বোধন

56

মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি জনগনের দোরগোরায় স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে ২১ জুন সকাল ১০ টায় নওগাঁর নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প এর আওতায় ডিজিটাল এক্সরে মেশিনের শুভ উদ্বোধন করেন, খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

খাদ্যমন্ত্রী বলেন, এই উপজেলার মানুষ আজ থেকে আরো আধুনিক চিকিৎসা সেবা পাবেন। এখানে রোগ নির্ণয়ের জন্য পর্যায়ক্রমে উন্নতমানের যন্ত্রাংশ স্থাপন করা হবে। এতে করে সাধারণ মানুষের চিকিৎসার জন্য শহরে যাওয়ার প্রবণতা কমে আসবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মাহবুব-উল আলম, জাইকা প্রকল্পের(ইউডিএফ) মাহবুবর রহমান,থানার অফিসার (তদন্ত) ফাইম উদ্দীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রনব কুমার সাহা, ডা. মুজতাহিদ হাসান কায়সার, (রোগ নিয়ন্ত্রণ) ডা. তূর্য রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আসাদুল্লাহ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। শেষে মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুষ্ঠ ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবার মান উন্নয়নের লক্ষে ব্যবস্থাপনা কমিটির সভায় অংশ নেয়।