নিয়ামতপুরে মেম্বার প্রার্থী খায়রুল আলম ফারুকের গণসংযোগ

134

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ৪নং নিয়ামতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং ওয়ার্ডের মেম্বার পদে এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে নির্বাচনী গণসং‌যোগ করেছেন ভ্যান গাড়ী প্রতীকের প্রার্থী সমাজসেবক খায়রুল আলম ফারুক।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিয়ামতপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন খায়রুল আলম ফারুক। এসময় এলাকার গণ্যমান ব্যক্তি সহ বিভিন্ন শ্রেনির পেশার মানুষ গণসংযোগে অংশগ্রহণ করেন।ইতোমধ্যে এলাকায় সমাজসেবামূলক কর্মকাণ্ড চালানোয় স্থানীয়দের মুখে মুখে এখন ফারুকের নাম। নির্বাচনী এলাকা ছাড়াও বিভিন্ন গ্রামে মসজিদ-মাদরাসার কিছু উন্নয়নসহ সমাজের অসহায়-দরিদ্র মানুষের পাশে থেকে সর্বস্তরের মানুষের ভালোবাসা কুড়াচ্ছেন তিনি।

পাশাপাশি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ী হতে এবং দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে তিনি সকল জনসাধারণের সার্বিক সহযোগিতা, দোয়া এবং সমর্থন কামনা করেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী খায়রুল আলম ফারুককে নিয়ে হাট-বাজারে চলছে নানা জল্পনা-কল্পনা আলোচনা সমালোচনা। তবে সচেতন ভোটাররা তাকে নতুন প্রজন্মের আদর্শবান-যোগ্য ও সৎ-প্রার্থী হিসাবে মনে করছেন।গণসং‌যোগ শেষে মেম্বার প্রার্থী খায়রুল আলম ফারুক বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিয়ামতপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে আমি মেম্বার পদপ্রার্থী হয়েছে।

নিয়ামতপুরে মেম্বার প্রার্থী খায়রুল আলম ফারুকের গণসংযোগ

৯নং ওয়ার্ড বাসিন্দাদের সেবা করার মানসিকতা নিয়ে আমি প্রার্থী হয়েছি। করোনার সময় ৯ নং ওয়ার্ডের পাড়া মহল্লায় খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেছি। তিনি আরোও বলেন, এলাকাবাসী যদি আমাকে নির্বাচিত করে তাহলে অবশ্যই আমি তাদের সেবা করবো। তাদের সমস্যা সমাধানে কাজ করবো। আ‌মি নির্বা‌চিত হলে কথা দি‌চ্ছি ৯নং ওয়ার্ডে মাদক নিমূলে সর্বোচ্চ  গুরুত্ব দিয়ে কাজ করবো। আমি বিশ্বাস করি আগামী ৩১ জানুয়ারি নির্বাচনে এলাকার মানুষ আমাকে তাদের মূল্যবাদ ভোটের মাধ্যমে জয়ী করে তাদের সেবা করার সুযোগ দিবেন।