নিয়ামতপুরে ঘোড়া প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলামের গণসংযোগ

201
Exif_JPEG_420

মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে ইউপি নির্বাচনে সদর ইউনিয়নে ঘোড়া প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম গণসংযোগ চালিয়েছেন।৪ নং সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম তার নির্বাচনীয় এলাকার ভোটারদের দ্বারে দ্বারে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করছেন।

মঙ্গলবার(২৫ জানুয়ারী) সকাল থেকে দিনব্যাপী নিয়ামতপুর বাজার সহ সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামে মোড়ে মোড়ে ঘোড়া প্রতীক নিয়ে শহিদুল ইসলাম ব্যাপক গণসংযোগ করতে দেখা গেছে। এসময় ভোটারদের মন জয় করতে দেওয়া হচ্ছে নানা প্রতিশ্রুতি। একইসঙ্গে উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে তৈরি গানে মাইকে চলছে প্রচার-প্রচারণা।গণসংযোগকালে সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম বলেন, সদর ইউনিয়নের গরীব, অসহায়, দুস্থ পরিবারের মাঝে করোনা কালে খাদ্য সহায়তা ও মাস্ক বিতরণ করেছি।

তাদের সুখ দুঃখের সাথী হয়ে তাদের পাশে দাড়িয়েছি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বস্তরের মানুষের অনুরোধে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি। তিনি আরোও বলেন, নির্বাচনে বিজয়ী হলে সদরের জনগণের সুখে-দুঃখে পাশে থাকাসহ জন্মনিবন্ধন, জাতীয় সনদ, মৃত্যু সনদ, প্রত্যায়নপত্রসহ নাগরিক সকল সুযোগ সুবিধা নিশ্চিত করবো।

আপনাদের সবার ভালোবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই। সুষ্ঠভাবে নির্বাচন সম্পূন্ন হলে আমি শতভাগ বিজয়ী হবো বলে আশা করছি। তাই সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছেন।