নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এ.বি সিদ্দিক খসরু, মঞ্জু সম্পাদক

79

মো.আমিনুল ইসলাম আশিক ঃ ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ সাংবাদিক সমিতি উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ই ফেব্রুয়ারি) নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র মোহাম্মদ এনামুল হক বাবুল, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল ও নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু ত্রি-জন সার্চ কমিটি হিসাবে বাসাস নান্দাইল শাখার কমিটি উপহার দেন। এসময় দ্বি-বার্ষিক সম্মেলনে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা নান্দাইল শাখার সভাপতি ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু ও সাধারন সম্পাদক মোখলেছুর রহমান।

দ্বি-বার্ষিক সম্মেলনে পূর্বের কমিটির সকল কার্যক্রম বিষয়ের পূর্ণাঙ্গ আলোচনা করা হয়। এতে কমিটির সকল সদস্যবৃন্দ সন্তোষ প্রকাশ করে নতুন কমিটি গঠনে সিদ্ধান্ত গৃহীত হয়। পরে সার্চ কমিটির নেতৃবৃন্দরা সভায় সর্বসম্মতিক্রমে এবি সিদ্দিক খসরু (স্বদেশ প্রতিদিন)কে সভাপতি ও মঞ্জুরুল হক মঞ্জু (মানবকন্ঠ)কে সাধারন সম্পাদক করে ২৬ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সিনিয়র সাংবাদিক দৈনিক যুগান্তরের নান্দাইল প্রতিনিধি মোহাম্মদ এনামুল হক বাবুল।

এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মাও. হাবিবুর রহমান (ইনকিলাব), মনজুরুল হক (লোকলোকান্তর), প্রভাষক মাহমুদুল হাসান পারভেজ (দৈনিক২৪ডটকম), যুগ্ম সম্পাদক শহিদ ভূইয়া (সন্ধ্যাবাণি), মো. শাহজাহান ফকির (আমার সংবাদ) ও মাহাবুব আলম খান (আমাদের নতুন সময়), সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল হক (মহাসময়), অর্থ সম্পাদক রফিকুল ইসলাম মোড়ল (সিএনএন টিভি/বিজনেস বাংলাদেশ), সাহিত্য ও পাঠাগার সম্পাদক ফরিদ মিয়া (স্বদেশ বিচিত্রা), প্রচার ও প্রকাশনা সম্পাদক রমজান আলী (প্রতিদিনের সংবাদ), দপ্তর সম্পাদক শাহাব উদ্দিন ফকির (বঙ্গ টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রভাষক এহসানুল হক তানভীর (স্বদেশ সংবাদ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাফায়েত আহম্মেদ (বাংলার দর্পণ), মহিলা ও সমাজ কল্যাণ সম্পাদক আর.এন শ্যামা (বাংলা প্রতিদিন), সদস্য এনামুল হক বাবুল (যুগান্তর), প্রভাষক মাহবুবুর রহমান বাবুল (দি নিউ নেশান), আমিনুল হক (আজকের খবর), আবুল হাসেম (মোহনা টিভি/রূপালী দেশ), রফিকুল ইসলাম রফিক (আজকের খবর), এহতেশামউল হক শাহিন (বাংলাদেশের খবর), আবু হানিফ সরকার (দি বাংলাদেশ অবজারভার), শফিকুল ইসলাম শফিক (ভোরের কাগজ), আবু হানিফা (অনিবার্ণ) ও এনইউ আহম্মেদ (নওরোজ)।