নানা পাটেকরের বিরুদ্ধে আবারও বিস্ফোরক অভিযোগ তনুশ্রীর

69
নানা পাটেকরের বিরুদ্ধে আবারও বিস্ফোরক অভিযোগ তনুশ্রীর
নানা পাটেকরের বিরুদ্ধে আবারও বিস্ফোরক অভিযোগ তনুশ্রীর

আবারও নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগ তুললেন বলিউডের আবেদনময়ী তারকা তনুশ্রী দত্ত। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, তার যদি কিছু হয়, সেটার জন্য দায়ী হবে নানা পাটেকর।

২০১৮ সালে ‘মি টু’ আন্দোলনে যোগ দিয়ে বলিউডে যৌন হেনস্থার শিকার হওয়ার কথা ফাঁস করেছিলেন তনুশ্রী। দায়ী করেন অভিনেতা নানা পাটেকরকে। এবার জানালেন এই নায়িকা আছেন নিরাপত্তাহীনতা ও জীবন সংশয়ে। ভুগছেন মানসিক অবসাদে। সব কিছু নিয়ে অনিশ্চয়তায় দিন কাটছে তনুশ্রী দত্তের। তার অভিযোগ, এর পর থেকেই বলিউডে আর কাজ পাচ্ছেন না তিনি। এর পিছনে বলিউডের মাফিয়া রাজও জড়িত বলে মনে করেন অভিনেত্রী।

মুম্বাইয়ের সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, মুম্বাইয়ে ফিরে আমি অভিনয়ে ফেরার চেষ্টা করছি। আমার সঙ্গে কাজ করতে আগ্রহীও অনেকে। কাজ পাচ্ছি, চুক্তিও হচ্ছে। কিন্তু তার পরেই পরিচালক-প্রযোজকেরা পিছিয়ে যাচ্ছেন। এই সব কিছুর জন্য দায়ী বলিউডের মাফিয়া-রাজ।

সম্প্রতি নিজের বর্তমান অবস্থার কথা জানিয়ে তনুশ্রী লিখেছেন, ‘আমার যদি কিছু হয়ে যায়, তার জন্য অভিনেতা নানা পটেকর, তার আইনজীবী ও সহযোগী মাফিয়া বন্ধুরা দায়ী থাকবে। ইন্ডাস্ট্রির এই অভিনেতা-পরিচালকদের ছবি বয়কট করুন।’

নিজের সংশয় প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর কথাও উল্লেখ করেছেন তনুশ্রী। তার দাবি, তরুণ অভিনেতার মৃত্যুতেও বলিউডের এই মাফিয়াদের হাত রয়েছে।

মানসিক অবসাদে রয়েছেন তনুশ্রী। তার থেকে নিজেকে সরাতে গিয়েছিলেন নখ পরিচর্যা করতে। সেখানেও আতঙ্ক পিছু ছাড়েনি অভিনেত্রীর। তাকে কেউ অনুসরণ করছে, এমনটাই মনে হচ্ছে তার।

অভিনেত্রী জানিয়েছেন, ‘এখন জীবনের প্রতি আমার কোনও মোহ বা মায়া নেই। বন্ধু থেকে শুরু করে বাড়ির নিরাপত্তারক্ষী— সবাই স্বার্থপর, বিশ্বাসঘাতক। আগামী দিনে কী হতে চলেছে জানি না। আগামী কাল থাকব কি না, তা-ও জানি না।’