নাটোরে ৩১৫ গ্রাম হেরোইনসহ আটক ১ (ভিডিও)

0
67
নাটোর জেলার সদর থানাধীন একডালা গ্রামে অবস্থিত বনলতা ফিলিং ষ্টেশনের সামনে অভিযান পরিচালনা করে ৩১৫ গ্রাম হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।
নাটোর জেলার সদর থানাধীন একডালা গ্রামে অবস্থিত বনলতা ফিলিং ষ্টেশনের সামনে অভিযান পরিচালনা করে ৩১৫ গ্রাম হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।
Spread the love

নাটোরে হেরোইনসহ একজন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৫। জেলার সদর থানাধীন একডালা গ্রামে অবস্থিত বনলতা ফিলিং ষ্টেশনের সামনে মাদকবিরোধী অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩১৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সোমবার, ২০ জুন সকাল ১০:৩০ মিনিটে র‌্যাব-৫ এর একটি দুঃসাসিক আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বনলতা ফিলিং ষ্টেশনের সামনে চেকপোস্ট স্থাপন করে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

কোম্পানি অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময় ৩১৫ গ্রাম হেরোইন, একটি মোবাইল ফোন ও নগদ ৭৮০ (সাতশত আশি) টাকাসহ মোঃ ফিরোজ শেখ (৫৮) নামের এক ব্যক্তিকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার কাছ থেকে জব্দকৃত আলামত হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল বলে স্বীকারোক্তি দেয় সে। এছাড়া জানা যায় যে, এর আগেও দেশের বিভিন্ন স্থানে হেরোইন ক্রয়-বিক্রয়ের সঙ্গে সে সম্পৃক্ত ছিল।

আটককৃত ব্যক্তির বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।