নাটোরে বিশ্ব জলাভুমি দিবস পালন ও আলোচনা সভা

99

নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরে বিশ্ব জলা ভুমি দিবস ২০২২পালন উপলক্ষে চলনবিল অঞ্চলে বিপন্ন জেলা ভূমি, জলজ সম্পদ পরিবেশ সুরক্ষা নাগরিকদের করনীয় বিষয়ক আলোচনা সভা করা হয়েছে। জানা যায় গতকাল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাহী পরিচালক সাথী  ও সভাপতি  মোঃ শিবলী সাদিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জেলা প্রশাসক জনাব শামীম আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাটোর সদর  জনাব আফরোজা খাতুন। সঞ্চালক হিসেবে ছিলেন নির্বাহী পরিচালক  নিডা জাহানারা বিউটি, উদ্দেশ্য এবং ধারণা পএ স্হাপন করেন নির্বাহী পরিচালক, কসমস মেহেনাজ পারভীন মালা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ পরিষদ সদস্য এ এল আরডি এবং নির্বাহী পরিচালক রুলফাও আফজাল হোসেন,  সভাপতি নাটোর প্রেসক্লাব ফরাজী আহম্মদ রফিক বাবন সভাপতি  উইনাইটেড প্রেসক্লাব রেজাউল করিম রেজা, জেলা প্রতিনিধি দৈনিক যুগান্তর ও সহসভাপতি নাটোর প্রেসক্লাব  মোঃ শহীদুল হক সরকার, SATV জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান টুটুল, ডি এম আলম ও নরেশ চন্দ্র উড়াও।

আরো অংশগ্রহণে ছিলেন চলনবিল অঞ্চলের সহযোগী সংস্হাসমুহ ৪ জেলার  নাগরিক সমাজের প্রতিনিধি। আয়োজনে চিলেন এ এল আরডির সহযোগী সংস্হাসমুহ চলনবিল  অঞ্চল সহযোগীতায় এ এল আরডি। বক্তৃতা গনেরা বিশ্ব জলাভূম দিবস ২০২২পালন উপলক্ষে চলনবিল অঞ্চলের বিপন্ন জলা ভুমি, জলজ, সম্পদ এবং পরিবেশ সুরক্ষা নাগরিদের করণীয় বিষয়ক আলোচনার উপরে কথা বলেন