নাটোরে গাঁজা সহ ১ জন মাদক ব্যবসায়ী আটক

68

নাটোর থেকে : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ৩০ জানুয়ারি ২০২২ ইং তারিখ ১৯৩০ ঘটিকায় কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন বামনডাঙ্গা গ্রামস্থ জনৈক ময়েন (৫০), পিতা-মৃত আবেদ আলী এর বসত বাড়ীর সামনে কাটাখালী টু বামনডাংগাগামী কাঁচা রাস্তার উপর একটি অভিযান পরিচালনা করে (ক) শুকনা গাঁজা-০১ (এক) কেজিসহ আসামী ১। মোঃ মনির উদ্দিন (৩৯), পিতা-মৃত সোনা মিয়া, সাং- বামনডাংগা, থানা- ও জেলা-নাটোর’কে হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, জব্দকৃত আলামত গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার মাধ্যমে যুব সমাজকে বিপদগামী করছে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।