নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তাকারী নারী আটক (ভিডিও)

288

জিন্স প্যান্টের সঙ্গে পিঠ ও হাতখোলা জামা পড়ায় অশালীন পোশাক পড়ার অভিযোগ তুলে নরসিংদী রেলস্টেশনে এক তরুণীকে হেনস্তার ভিডিও ভাইরাল হওয়ার পর চাঞ্চল্যের সৃষ্টি হয় দেশজুড়ে। ওই ঘটনায় জড়িত যুবককে আগেই গ্রেপ্তার করা হয়েছে। এবার ভাইরাল ভিডিওর কল্যাণে ঘটনায় জড়িত বহুল আলোচিত সেই নারীকেও গ্রেপ্তার করেছে র‍্যাব।

আটককৃত নারীর নাম মার্জিয়া আক্তার। বয়স আনুমানিক ৬০ বছর। সোমবার, ৩০ মে তাকে নরসিংদীর শিবপুর উপজেলার ইটাখোলা থেকে গ্রেপ্তার করা হয়। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে সেখানে এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিলেন তিনি। তিনি পেশায় মহিলা ঘটক। তিনি নরসিংদী শহরেই ভাড়া বাসায় থাকেন। তার স্বামীর নাম ফয়েজ আহমেদ।

মার্জিয়া আক্তারকে আটকের খবর নিশ্চিত করেছেন র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও এবং সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ঘটনায় জড়িত মার্জিয়া আক্তারকে শনাক্ত করা হয়। তরুণী হেনস্তার ঘটনায় দেশজুড়ে তোলপাড় ওঠার পর ইসমাইল নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়। বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়, ঘটনায় জড়িত নারীকেও খুঁজছে পুলিশ।

এ অবস্থায় আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে ঘন ঘন নিজের অবস্থান পরিবর্তন করতে থাকেন অভিযুক্ত মার্জিয়া আক্তার। মোবাইল নম্বরও পাল্টে ফেলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। ঘন ঘন অবস্থান পরিবর্তন আর মোবাইল নম্বর পাল্টে ফেলায় তাকে ধরতে একটু বেশি সময় লাগলেও শেষ পর্যন্ত ঠিকই আইনশৃঙ্খলা বাহিনীর জালে ধরা পড়ে গেছেন তিনি।

আরও পড়ুন :