নরসিংদীর সিনিয়র সাংবাদিক  টিপু ও কাউছারের রোগ মু‌ক্তি কামনায় দোয়া

105

ইলিয়াছ হায়দার : নরসিংদী থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ বিএম আজরাফ টিপু ও দৈনিক উত্তাপ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কাইছার হোসাইন এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বাদ আছর নর‌সিংদী সদর প্রেসক্লাবের আয়োজনে আরশী নগরস্থ অ‌ফি‌সে দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন নর‌সিংদী প্রেসক্লা‌বের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলা ভিশ‌নের জেলা প্রতি‌নি‌ধি মো: মাজহারুল পার‌ভেজ ম‌ন্টি ।

নরসিংদী সদর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাবুল মিয়ার সঞ্চালনায় দোয়া মাহফিলে উপ‌স্থিত ছিলেন সাপ্তা‌হিক দেশ সন্দেশ প‌ত্রিকার সম্পাদক মো: না‌ছিবুর রহমান খান, দৈ‌নিক সমসং‌যোগ প‌ত্রিকার সম্পাদক  হামিদুল হক আহাদ সমীর, দৈনিক নরসিংদীর নব কন্ঠের সম্পাদক কামাল হোসেন, শিবপুর প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক এস এম আ‌রিফুল হাসান, দৈ‌নিক বালা‌দে‌শের খবর প‌ত্রিকার শিবপুর প্রতি‌নি‌ধি এ এইচ আ‌বিল,  সাংবা‌দিক র‌ফিকুল ইসলাম রমজান,  রেজাউল ইসলাম, বেলাল আহ‌মেদসহ প্রমুখ । এসময় সাপ্তা‌হিক চেতনার প‌ত্রিকার এ বি আজরাফ টিপু ও সদর প্রেসক্লা‌বের সভাপ‌তি কাউছার ভাইসহ নর‌সিংদীর সাংবা‌দিকতায় যারা এক‌নিষ্ঠ নি‌বে‌দিত ছি‌লেন তা‌দের সুস্থ‌্যতা কামনা ক‌রে ও যারা মৃত‌্যুবরণ ক‌রে‌ছেন তা‌দের বি‌দেহী আত্মার মাগ‌ফিরাত কামনা ক‌রে দেশ ও উম্মাহর সুস্থ‌্যতা ও শা‌ন্তি কামনায় বি‌শেষ দোয়া করা হয় । এসময় নর‌সিংদী‌তে কর্মরত সাংবা‌দিকবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন ।