নড়াইলে বিশিষ্ট শিল্প ও সংস্কৃতিমনা ব্যক্তিবর্গের সাথে এসপি প্রবীর কুমার রায়’র মতবিনিময়

61

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ২১শে ফেব্রুয়ারি—২০২২ উদযাপন উপলক্ষে পথ সংসদের আয়োজনে নড়াইলে পথ চিত্র নির্বিঘ্নে সম্পন্ন করার লক্ষে বিশিষ্ট শিল্প ও সংস্কৃতিমনা ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, সংস্কৃতি একটি দেশ ও জাতির প্রকৃত ইতিহাস ও ঐতিহ্যকে তুলে ধরে এবং সংস্কৃতি চর্চার মধ্য দিয়েই একটি জাতি সত্তার প্রকৃত বিকাশ ঘটে।

এ সময় তিনি সংস্কৃতি চর্চা ও সহযোগিতায় সুশীল সমাজকে এগিয়ে আসার জন্য আহবান জানান। এছাড়া করোনা সংক্রমণ ক্রমেই বৃদ্ধি পাওয়ায় পুলিশ সুপার উপস্থিত সুধীবৃন্দকে বর্তমান করোনার প্রকোপ মোকাবেলায় মাক্স পরিধান এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করে নিজ নিজ অবস্থান থেকে সচেতনতামূলক প্রচারণা বৃদ্ধির জন্য অনুরোধ করেন।

এ সময় মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অপরাধ; তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল; এস, এম, কামরুজ্জামান, পিপিএম, সদর দপ্তর সহ জেলা পুলিশ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং মোঃ রবিউল ইসলাম, অধ্যাপক, নড়াইল ভিক্টোরিয়া কলেজ, মলয় কুমার কুন্ডু, শেখ হানিফ, সহ নড়াইল পথ সংসদের বিশিষ্ট শিল্প ও সংস্কৃতিমনা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।