নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৪

127

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইলে ডিবি পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৪ নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ১৭৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে পুলিশ সুপারের নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ (ডিবি) মোঃ নাজমুল হুদা এর তত্ত্বাবধানে ৩ সেপ্টেম্বর শনিবার  রাতে গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল ডিবি পুলিশ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ডিবি পুলিশের এস আই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মো: মনির খান(২৪), পিতা: মো: জাহাঙ্গীর খান,এবং রফিকুল ইসলাম, পিতা:মো:রেজাউল খান, উভয় সাং পাটনা, থানা: নড়াগাতি, জেলা: নড়াইল কে বড়দিয়া মহাজন ঘাটের জনৈক মো: লিটন এর চায়ের দোকানের পাশে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করলে উভয়কে মোট ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে। 

আসামীদের থানা হাজতে প্রেরণ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। নড়াইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। অপরদিকে 

নড়াইল জেলার নবাগত পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন এর নির্দেশনায় ওসি ডিবি নাজমুলের তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিক্তিতে নড়াইল সদর উপজেলার ১১ নং বাঁশগ্রাম ইউনিয়নের গোপালপুর হতে ৩০ পিচ ইয়াবাসহ সুইটি বেগম ও রেজাউল মোল্যা কে গ্রেফতার করেছে ডিবি পুলিশের একটি চৌকস টিম।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে এস আই মঞ্জুর মোর্শেদ ও সংগীয় সহ ডিবি কালিয়া টিম ৩০ পিচ ইয়াবাসহ নড়াইল সদর থানাধীন ১১ নং বাঁশগ্রাম হতে মাদকদ্রব্য বিক্রয়ের সময় আসামী ১. মোছাঃ সুইটি বেগম(৩৫), পিং, রবী মোল্যা। ২. রেজাউল মোল্যা(৩০) পিং, মৃত আব্দুল রউফ মোল্যা, উভয় সাং- ৮নং দিঘলিয়া ইউনিয়নের বাগডাঙ্গা সারোল, থানা- লোহাগড়া, জেলা- নড়াইল কে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এবং নড়াইল জেলা পুলিশের মাদকবিরোধী এই অভিযান অব্যাহত আছে।