নড়াইলে জেলার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সুপারের মতবিনিময় সভা

75

লোহাগড়া (নড়াইল ) প্রতিনিধি ঃ  নড়াইল জেলার শান্তি  শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।   ২২ জুন দুপুরে পুলিশ সুপারের অফিস কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, জেলা বিশেষ শাখা ডিআইও-১ মীর শরিফুল হক ,সদর থানার ওসি মোঃ শওকত করীর,পুলিশ পরিদর্শক রফিকুল ইসলামসহ জেলার বিভিন্ন পর্যায়ের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন,আগামী ২৫ জুন পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষ্যে কোন অপশক্তি যাতে জেলার আইন শৃঙ্খলা বিনষ্ট করতে না পারে সেই ব্যাপারে আমরা জেলা পুলিশ সতর্ক আছি। পদ্মা সেতু চালু হওয়ার পর পরই নড়াইলে যানবহনের চাপ বাড়বে।

সেই চাপ মোকাবেলা করতে আমরা আগে থেকেই ব্যবস্থা গ্রহন করছি। যাতে সাধারণ মানুষ ভালোভাবে যাতায়াত করতে পারে। পুলিশ সুপার আরো বলেন, নড়াইল ধর্মীয় সম্প্রীতি নষ্ট যাতে না হয় এই ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে । কুচক্রী মহল যেন অশান্তি সৃষ্টি করতে না পারে । কেউ যদি সম্প্রীতি নষ্ট করার চেষ্ঠা করে তাহলে আমরা সাথে সাথে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব। তবে কেউ যেন আইন নীজের হাতে তুলে না নেয়।