ধামইরহাটে বৈদ্যুতিক মিটার চুরির মুল হোতাসহ ২ জন আটক 

110

মো. রিফাতুল হাসান চৌধুরী (সৈকত), ধামইরহাট থেকেঃ নওগাঁর ধামইরহাটে রাতের আধাঁরে বৈদ্যুতিক মিটার চুরি করে চিরকুটে বিকাশ নাম্বার রেখে যাওয়া চক্রের মুল হোতাসহ দুইজনকে আটক করা হয়েছে। এসময় চুরি যাওয়া ৫টি মিটার উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৪ জুন) দুপুর সাড়ে ১২টায় ধামইরহাট থানার সভাকক্ষে এক প্রেস বিফ্রিং এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (পত্নীতলা সার্কেল) মো. আফতাব উদ্দিন।আটককৃতরা হলেন নওগাঁ জেলা সদরের চাকলা নামক এলাকার মোস্তাকিন আলীর ছেলে মো. রানা (৩০) এবং পাশ্ববর্তী রজাকপুর এলাকার মৃত শুকুর আলীর ছেলে মো. ছামাদ (২৪)।

তিনি আরো জানান, গত ২২ জুন রাতে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সসহ বিভিন্ন এলাকা থেকে থ্রি-ফেজের ৫টি বৈদ্যুতিক মিটার চুরি হয়। আর এ ঘটনায় মালাহার এলাকার মৃত আব্বাস আলীর ছেলে ব্যবসায়িক মো. মুক্তার হোসেন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজীর নেতৃত্বে এবং জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র সহযোগীতায় ২৩ তারিখ রাতে বিশেষ কৌশল অবলম্বন করে মুল হোতাসহ দুইজনকে আটক করা হয়। পরে আটক আসামিদের তথ্য মতে উপজেলার বিভিন্ন স্থান থেকে ওইদিন রাতে ৫টি বৈদ্যুতিক মিটার থানা পুলিশ উদ্ধার করেন। পরে ধৃত আসামিদের বিরুদ্ধে আদালতে ৫দিনের রিমান্ড দাবি করা হবে এবং মিটার চুরি চক্রের সহিত জড়িতদের আইনের আওতায় আনা হবে বলেও জানানো হয়।

এসময় সংবাদ সম্মেলনে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজী, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল গণি, থানার সাব ইন্সপেক্টর মো. নাজমুল হক, মো. শাহজাহান আলম, মোকাররম হোসেন, মাসুদ রানাসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।