ধামইরহাটে নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের শপথ গ্রহন

205

মো. রিফাতুল হাসান চৌধুরী সৈকত, ধামইরহাট থেকেঃ নওগাঁর ধামইরহাটে চতুর্থ ধাপে অনুষ্ঠিত ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্যে ৭টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁ জেলা প্রসাশকের সম্মেলন কক্ষে ৭টি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যানগনকে শপথ বাক্য পাঠ করান নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ এবং মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় ধামইরহাট উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ৭টি ইউনিয়নের ২১জন সংরক্ষিত মহিলা ইউপি সদস্য এবং ৬৩জন সাধারণ ইউপি সদ্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা গণপতি রায়।

এসময় উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী মন্ডল, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. ছিব্বির আহদেম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা প্রমুখ বক্তব্য রাখেন।

শপথগ্রহণ অনুষ্ঠানে বক্তারা বলেন, তৃণমূল পর্যায়ে জনগণের সহিত ইউপি সদস্যদের সম্পৃক্ততা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। সরকারের সকল কর্মকান্ড ও উন্নয়নের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতার সহিত নব-নির্বাচিত ইউপি সদস্যদের দায়িত্ব পালনের আহবান জানান।

অন্যদিকে উপজেলার ৮নং খেলনা ইউনিয়ন পরিষদ নির্বাচনের গেজেট স্থগিত রয়েছে বলে জানা গেছে।