ধর্ষণ থেকে বাঁচতে বৃদ্ধের পুরুষাঙ্গ কর্তন

129

নাটোর ব্যুরো : চীনের নাটোরের বড়াইগ্রামে ধর্ষণ থেকে বাঁচতে চাঁন মোহাম্মদ(৫৫)নামে এক বৃদ্ধের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন এক নারী। বর্তমানে পুরুষাঙ্গ হারানো ওই বৃদ্ধ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (৩০ মে) দিবাগত রাতে বড়াইগ্রাম উপজেলার প্রতাপপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুরুষাঙ্গ হারানো বৃদ্ধ চাঁন মোহাম্মদ উপজেলার প্রতাপপুর গ্রামের বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাতে দুইজনের চিৎকারে স্থানীয় লোকজন বাহিরে বের হয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ভূক্তভূগি ওই নারী জানান, স্বামী দুই বছর আগে মারা যাওয়ায় বাড়িতে একাই থাকতেন তিনি। সোমবার দিবাগত রাতে ওই নারী প্রকৃতির ঢাকে বাহিরে বের হলে সেই সুযোগে ওই ব্যক্তি তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ধর্ষষণে বাঁধা দিলে গলা টিপে হত্যার চেষ্টা করে। কোনো উপায় না পেয়ে ওই নারী হাতের কাছে অস্ত্র দিয়ে তার পুরুষাঙ্গ কেটে দেয়। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।