দোহারে ফেসবুকে পোস্ট দিয়ে রুমান নামে এক যুবকের আত্মহত্যা

139

মোঃ জাকির হোসেন, দোহার থেকে :   ঢাকার দোহারে ফেসবুকে পোস্ট দিয়ে রুমান (১৯) নামে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত রুমান উপজেলার দক্ষিণ ইউসুফপুর গ্রামের মুনসুর বেপারীর ছেলে।

নিহত রুমানের মা রুনা বেগম জানান, সোমবার রাত ১০টায় রুমানকে ঘরে না পেয়ে মোবাইলে বহুবার ফোন দেন। পরে পাশের নির্মাণাধীন ভবনে মোবাইলে রিংটোনের শব্দ শোনে সেখানে গেলে ভবনের রডের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান তারা। আমাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেন। এসময় নিহত রুমানের মোবাইলে রাত ৯টা ১৬ মিনিটে দেয়া একটি ফেসবুক পোস্ট দেখতে পাওয়া যায়। সেখানে লেখা “হারিয়ে যাচ্ছি, যদি ভুল করে থাকি মাফ করে দিও, থাকতে কেউই বুঝেনা হারিয়ে গেলে সবাই খোঁজে।” তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে এবিষয়ে কিছুই বলতে পারেননা নিহতের পরিবারের সদস্যরা।

রুমানের আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে দোহার থানা পুলিশ। এবিষয়ে ওসি তদন্ত এসএম কামরুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত রুমানের পরিবার থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। রিপোর্ট পেলে ব্যবস্থা নেয়া হবে ।