দুমকিতে আওয়ামী যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল

102

কাজী জুবায়ের ইসলাম সোহান, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ সারা বাংলাদেশে বিএনপি ও জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে দুমকিতে আওয়ামী যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকাল ৯ টায় দুমকির থানা ব্রীজস্হ উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নতুন বাজার এলাকা হয়ে সরকারি জনতা কলেজ এলাকা প্রদক্ষিন করে সিনেমা হল এলাকায় এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম তুহিন।

এ সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাওলানা আলমগীর হোসেন, সুলতান মোল্লা,সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী মৃধ্যা, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আজহার আলী মৃধ্যা, শ্রমিক লীগের সভাপতি খন্দকার মোশারফ হোসেন, যুবলীগের সহ-সভাপতি জাফর হাওলাদার, শাহবুদ্দিন শরীফ, ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম জীবন, সাধারণ সম্পাদক সবুজ শিকদার, শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন মৃধ্যা, মুরাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক সৈয়দ ফজলুল হক, লেবুখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাক্তার হারুন আর রশিদ, আঙ্গারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আঃ রাজ্জাক খান প্রমুখ। বক্তারা  বিএনপি জামাত দুমকিতে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করলে তার দাঁতভাঙ্গা জবাব দেয়া এবং সারা বাংলাদেশে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদ জানান।