দিনাজপুরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র উপহার বিতরন

85

সিদ্দিক হোসেন, দিনাজপুর থেকে : দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী দেশের সুর্য সন্তান মুক্তিযোদ্ধাদের দেখভালের নৈতিক দায়িত্ব আমাদের উল্লেখ করে বলেন, এসব দামাল মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর ডাকে নিজের জীবনকে বাজী রেখে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে না পড়লে আর দেশ স্বাধীন হত না।

আমরা ডিসি, এসপি হতে পারতাম না। বাঙ্গালী জাতি একটি স্বাধীন দেশ খুজে পেত না। মুক্তিযোদ্ধারাই এ দেশের প্রাণ। এ দিকে লক্ষ্য রেখেই আমাদের এগিয়ে যেতে হবে একটি সোনার বাংলা বিনির্মানে।২৯ জানুয়ারী শনিবার দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগীতায় ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সার্বিক তত্ত্বাবধানে এবং জেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র উপহার বিতরনী অনুষ্ঠানে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), এডিসি (রাজস্ব) মেহেদী হাসান, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ মোকাদ্দেস হোসেন বাবলু, সদর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হাকিম, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামীম আলম সরকার বাবু প্রমুখ।