ঢালারচরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

29

মইনুল হক মৃধা, গোয়ালন্দঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে পাবনা জেলার ঢালাচর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী (৭০) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা।

নিহত আক্কাস আলী নিহত আক্কাস আলী পাবনা জেলার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে। আজ মঙ্গলবার দুপুর একটার দিকে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের রাখালগাছি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, অধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হতে পারে।  তবে তিনি একসময় চরমপন্থাীর সাথে যুক্ত ছিলেন।
পরে সরকারের আহবানে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসেন।

নাম প্রকাশ না করার শর্তে এক জনপ্রতিনিধি বলেন, আক্কাস আলী এক সময় বেড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। দীর্ঘ ৪১ বছর আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আজ সকাল থেকে তিনি রাখালগাছি হতে গুদারাঘাট পর্যন্ত সরকারি রাস্তার কাজ দেখাশোনা করছিলেন। বেলা ১টার দিকে নদীর ওপার থেকে আসা দূর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করেছে। তার ঘাড়ে এবং হাতে একাধিক কোপের চিহ্ন রয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, আক্কাস আলীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করার প্রক্রিয়া করছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করবেন। পুলিশ তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করবে।

ঢালারচরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা