ডিমলা খালিশায় ইউনিয়ন নবনির্বাচিত পরষদের প্রথম আলোচনা সভা 

74

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ গত ২৬ শে ডিসেম্বর ২০২১ইং ৪র্থ পর্যায় অনুষ্ঠিত নীলফামারী ডিমলা উপজেলা ৭ নং খালিশা চাপানী ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে সহিদুজ্জামান সরকার ওরফে কেন্জুল  বিপুল ভোটে নির্বাচিত হন।

এদিকে গত ৯ ফেব্রুয়ারী ২০২২ইং জেল প্রশাসকের সম্মেলন কক্ষে চেয়ারম্যান এর শপথ গ্রহন অনুষ্ঠিত হয় এবং ১০ ই ফেব্রুয়ারী উপজেলা হলরুমে সাধারণ সদস্য ও মহিলা সংরক্ষিত আসনের নব নির্বাচিত সদস্যদের শপথ শেষে ১৩ ফেব্রুয়ারী নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে সকাল ১১ নং খালিশা চাপানী  ইউনিয়ন পরষদের প্রথম অধিবেশন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় ইউপি সচিব গোলজার রহমান এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন নবাগত চেয়ারম্যান সহিদুজ্জামান সরকার ওরফে কেন্জুল। এতে আরও বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ময়নুল হক,ইসমাইল হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন  নবাগত ইউপি সদস্য নওশাদ আলী, রবিউল ইসলাম শিমুল, শহিদুল ইসলাম, শাহানুর ইসলাম ভাকু,সেলিমুর রহমান,হাপু মিয়া, আব্দুল ওহাব, আমিনুর রহমান, কামিনী কুমার রায়, সিরাতুল মুনতাহা,শাফলা বেগম, নূরিনা বেগম,ডিজিটাল সেন্টার উদ্যোক্তা গোলাম আযম সহ এলাকার মান্যগন্য ব্যাক্তিবর্গ।   

সভায় সাবেক চেয়ারম্যান আতাউর রহমান সরকার এর পক্ষে ইউপি সচিব গোলজার রহমান ইউনিয়ন পরিষদ এর দায়িত্ব ভার  নবাগত চেয়ারম্যান কে বুঝিয়ে দেয়ার মধ্যে দিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

চেয়ারম্যান তাঁর বক্তব্যে বলেন ইউনিয়নের দায়িত্ব ভার, কোন ধরনের গণজমায়েত ছাড়াই নিলাম। নির্বাচনে অনেক প্রতিশ্রুতি দিয়েছি,ভোটের মাধ্যমে মহান রাব্বুল আলামীন আমাকে কবুল করে এ ইউনিয়নের চেয়ারে বসার তৌফিক করে দিয়েছেন। আমি আমার দায়িত্বভার এভাবে পালন করতে চাই যা আমার এবাদত এর শামিল হবে। ইউনিয়ন টিকে দুর্নীতিমুক্ত করতে হলে আপনাদের সার্বিক সহযোগিতার বিশেষ প্রয়োজন আশা করি আপনারা  দল-মত নির্বিশেষে ডিজিটাল ইউনিয়ন গড়তে সার্বিক সহযোগিতা করবেন। 
আর আপনারা এও জানেন যে, জাতীয় সড়ক, মহাসড়ক, আঞ্চলিক সড়ক, স্বাধীনতার মহানায়ক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জনো নেত্রী শেখ হাসিনা নির্মাণের দায়িত্ব নিয়েছেন। আর আমি আমার গ্রামের মেঠো পথ বাজেট সৃষ্টির মাধ্যমে করে দিতে চাই।এছাড়াও ছোট ব্রিজ, কালভার্ট বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিভিন্ন ধরনের উপকরণ দিয়ে খালিশা চাপানী ইউনিয়ন ইউনিয়নের কর্মদক্ষতা চালিয়ে যেতে চাই।