ডিমলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

83

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ সামাজিক দূরত্ব  যবজায় রেখে সমাজের সুবিধা বঞ্চিত গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন বিশিষ্ট সমাজ সেবক ও নীলফামারী জেলা আইনজীবি সমিতির কার্য নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট  মু. মামুনুর রশিদ পাটোয়ারী। 

৬ ফেব্রুয়ারী সকালে নীলফারী ডিমলা উপজেলার নাউতারা সোনামনির ডাঙ্গা সমাজ সেবক  ফইজুল ইসলামের মিলচাতাল মাঠে  সমাজের বিভিন্ন শ্রেনী ও পেশার সুবিধা বঞ্চিত প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে প্রতি বছরের ধারাবাহিকতা এবার ও তিনি কম্বল ও চাদর বিতরণ করেন। 

বিতরণের পূর্বে বিশিষ্ট সমাজ সেবক নজির হোসেনের সভাপতিত্বে ও মাওলানা আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও ছোটখাতা ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মহিউর রহমান, খালিশা চাপানীর বিশিষ্ট সমাজ সেবক মাওলানা কাজী হাবিবুর রহমান, নাউতারার বিশিষ্ট ব্যাবসায়ী সামসুল হক, বিশিষ্ট সমাজ সেবক আশরাফুল ইসলাম সাজু,ডা: আব্দুল মোমিন শাহাবী, মাওলানা আব্দুল কুদ্দুস, কাজী হামিদুর রহমান  নিজপাড়ার সমাজ সেবক নুর ইসলাম, রশিদুল ইসলাম, মাওলানা সিরাজুল ইসলাম ও শ্রী স্বাধীন চন্দ্র রায় প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা সমাজ সেবায় কুরআন ও সুন্নাহর গুরুত্ব ও প্রয়োজনীয়তা তুলে ধরেন এবং অ্যাডভোকেট মু.মামুনুর রশিদ পাটোয়ারীর সমাজ সেবায় বিভিন্ন অবদানের ভূয়াসী প্রশংসা করে তার মত সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। 

সমাপনী বক্তব্যে এ্যাডভোকেট বলেন  চলমান শীতের প্রকোপে জনজীবন বিপর্যস্ত। বিশেষ করে বয়স্ক যারা আছেন আগুন তাপানোর সময় সাবধানতা অবলম্বন করবেন। আপনারা আমার ও আমার পরিবারের সদস্যদের প্রতি দোয়া রাখবেন,দয়াময় সৃষ্টিকর্তা যেন আপনাদের পাশে থেকে ইউনিয়নবাসী তথা দেশ জাতীর অসহাদের সেবার করার সে সামর্থ আমাকে দান করেন।