ডিমলায় বন্যার্তদের মাঝে জামায়াতের ত্রাণ বিতরণ

51

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলায় উজান থেকে নেমে আসা ঢলে  খরস্রোতা তিস্তা নদী বেসামাল হয়ে পড়ে যার ফলশ্রুতিতে ৯ নং টেপাখড়িবাড়ি ইউনিয়ন স্বপন বাঁধ ভেঙ্গে গেল  ৯ নং ওয়ার্ড দঃ খড়িবাড়ি এলাকার প্রায় ১৫০ পরিবার পানিবন্দি হয়ে পড়ে। 

১৯ জুন বিকালে ডিমলা উপজেলা বাংলাদেশ জামায়াতে ইসলাম এর আয়োজনে বন্যার্ত পানিবন্দি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুর রশিদ নীলফামারী জেলা আমীর,জেলা সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার,উপজেলা সাবেক ডিমলা উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক মাওঃ মুজিবুর রহমান।  এছাড়াও উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা আমীর উপাধ্যক্ষ মহিউর রহমান সহ উপজেলা ও ইউনিয়ন নেত্রী বৃন্দ।

এসময় প্রধান অতিথি বলেন দেশের মানুষ আজ কঠিন পরীক্ষার দ্বারে।সিলেটের কঠিন থেকে কঠিনতম বন্যায় দালন কোঠা, বাড়ি ঘর, জমিজমা,আবাদি ফসল,গবাদি পশু পুকুরের মাছ সহ অপূরনীয় ক্ষতি সাধিত হয়েছে। সমগ্র দেশবাসী  যখন ত্রাহি ত্রাহি রব রব, বাঁচাও বাঁচাও চিৎকার করছেন।তখন আমাদের দেশে অনেকে দেশের ব্যাংকে টাাকা না রেখে সুইচ ব্যাংকে টাকা রাখা সহ আখের গোছাতে ব্যস্ত। বাংলাদেশের জামায়াতে ইসলামী ওই সব অসহাদের পাশে আজও আছে ভবিষ্যতে থাকবে ইনশাআল্লাহ।