ডিমলায় পল্লীশ্রীর বার্ষিক পাবলিক হেয়ারিং অনুষ্ঠিত 

105

“১৮’র আগে বিয়ে নয়, ২০’র আগে বাচ্চা নয়”এই শ্লোগান করে নারী ক্ষমতায়নের  সুযোগ সৃষ্টি প্রকল্প  পল্লীশ্রীর আয়োজনে, ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ড জার্মানি সহযোগীতায় কমিউনিটি ভিক্তিক সংগঠনের সাথে নাউতারা ইউনিয়ন পরিষদের বার্ষিক পাবলিক হেয়ারিং সভা অনুষ্ঠিত হয়। 

 ১৩ ফেব্রুয়ারাী দুপুরে ৬ নং নাউতারা ইউনিয়ন পরিষদ মাঠে নবনির্বাচিত  চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনির সভাপতিত্বে  নারীরক্ষতায়ন, বাল্যবিবাহ প্রতিরোধ, মেধাবি ও গরীব  সন্তাদের পড়াশুনার সুযোগ প্রদান, শিশু নির্যাতন প্রতিরোধ, ইউনিয়নের উন্নয়ন এবং ইউনিয়ন পরিষদের স্টাডিং কমিটিগুলোকে সক্রিয় করনের ব্যাপারে আলোচনা করা হয়।
 পল্লীশ্রী প্রোগ্রাম অফিসার শাহানাজ বেগম এর সঞ্চালনায়, প্রোগ্রাম ফ্যাসিলিটেটর সাইনুল ইসলাম এর সার্বিক সহযোগিতা এতে বক্তব্য রাখেন  চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি, ইউপি সদস্য  ইয়াছিন আলী, তহিদুল ইসলাম প্রমূখ।

উক্ত জবাব দিহিতা মূলক আলোচনায় সিবিও সদস্যগনের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন সভার সভাপতি। তিনি তাঁর সমাপনী বক্তব্যে ফাগুনের আগমন বার্তাকে শুভেচ্ছা জানিয়ে  ইউনিয়নবাসীকে সকল প্রতারণার ফাঁদ থেকে উদ্ধারের ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষনা করা হয়।