ডিমলায় নাউতারায় চাল বিতরণ 

79
ডিমলায় নাউতারায় চাল বিতরণ 
ডিমলায় নাউতারায় চাল বিতরণ 

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়  ব্যবস্থাপনায় ডিমলা উপজেলা প্রশাসন আয়োজনে জন প্রতি ১০ কেজি করে (ভিজিএফ)  চাল বিতরণ করা হয়। 

৭ জুলাই সকালে নীলফামারী ডিমলা উপজেলার ৬ নং নাউতারা ইউনিয়ন পরিষদ এর তত্ত্বাবধানে  ৫ হাজার ১শত ৬৮ জন অসহায় ও দুস্থদের মাঝে চাল বিতরণ করা হয়। 

বিতারণ কালে ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ট্যাক অফিসার হিসেবে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কার্যসহকারী মশিউর রহমান, ইউপি সদস্য হাফিজুল ইয়াসি আলী,বাবু, ইয়াসিন আলী, মোহাম্মদ জিন্নুত আলী জিন্নাহ, বেলাল হোসেন, মাজেদুল ইসলাম,  ইউপি সচিব দেলোয়ার হোসেন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রনজিত কুমার রায় সহ গ্রাম পুলিশের সদস্যগন।

 এ সময চেয়ারম্যান আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি উপস্থিত সুবিধা ভোগীদের উদ্দেশ্য বলেন সম্প্রতি বন্যার পরবর্তী সময়ে বায়ু বাহিত রোগ হতে পারে। এর জন্য আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।এছাড়াও আগামী ১০ তারিখে ঈদুল আযহা উপলক্ষে ডালিয়া তিস্তা ব্যারেজ কে ঘিরে দেখা যায় বিভিন্ন সময়ে নানা দুর্ঘটনা ঘটে। ফলে ঈদের আনন্দ অনেক পরিবারের জন্য কান্না ও কষ্ট বয়ে আনে। 

আমার ইউনিয়নের সকল জনসাধারণ কে এই মেসেজ দিতে চাই এবং বাহির থেকে আগত দর্শনার্থীদের মটর ও ব্যাটারি চালিত যানবাহনের দূর্ঘটনারোধে চোখ কান খোলা রেখে পথ চলার জন্য অনুরোধ করছি।