ডিমলায় তামাক মুক্ত উপজেলা ঘোষনার উদ্যোগ নির্বাহী অফিসারের

93
ডিমলায় তামাক মুক্ত উপজেলা ঘোষনার উদ্যোগ নির্বাহী অফিসারের
ডিমলায় তামাক মুক্ত উপজেলা ঘোষনার উদ্যোগ নির্বাহী অফিসারের

ডিমলা নীলফামারী প্রতিনিধিঃ উপজেলার প্রশাসন আয়োজন ১৭ মে সকালে উপজেলার কৃষি অফিস হল রুমে নির্বাহী অফিসার বেলায়েত হোসেন এর সভাপতিত্বে তামাক মুক্ত উপজেলা ঘোষণা শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ বীর মুক্তি যোদ্ধা আফতাব উদ্দীন সরকার।

ধূমপান স্বাস্থ্যর জন্য ক্ষতি কর এটি সবার জানা, কিন্তু তা মানার অভাব। উপজেলা বাসির সুন্দুর ও সজিব একটি জীবন উপহার দিতে নির্বাহী অফিসার বেলায়েত হোসেন 

তাঁর অভিমত ব্যক্ত করে বলেন একজন প্রতিনিধি হিসেবে কত কাজই না করতে হয়। রুটিন কাজের পাশাপাশি সময় সময় সরকার অর্পিত নানা দায়িত্ব পালন করতে হয়। তবে এর মধ্যে কিছু কাজ থাকে যা করে তৃপ্তি পাওয়া যায়, কিছু কাজের সাথে নিজেকে জড়াতে পারলে গর্ব অনুভব হয়।

তেমনি একটি ভিন্নরকম উদ্যোগের সাথে আনুষ্ঠানিকভাবে আজ নিজেকে জড়াতে পেরে গর্ব অনুভব করছি। আমাদের ভালোবাসার ডিমলা উপজেলাকে আমরা ২০২২

সনের মধ্যে তামাক চাষ মুক্ত করার উদ্যোগ গ্রহণ করলাম আজ। মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আফতাব উদ্দিন সরকার স্যারের নেতৃত্বে এই মহৎ উদ্যোগের জন্য সকল উপজেলাবাসীর সমর্থন চাই।

উপজেলা কৃষি অফিসার মহোদয়ের আন্তরিক সহযোগীতায় আজ এ বিষয়ে মাঠ পর্যায়ে কর্মরত উপ সহকারী কৃষি কর্মকর্তাগণের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদ্বয়, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদকসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।