ডিজিটাল ইউনিয়ন গড়তে জনগণের সমর্থিত প্রার্থী আজাদের ত্রিশটি প্রতিশ্রুতি

99

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের সমর্থিত আনারস প্রতিকের প্রার্থী আজাদ হোসাইন নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।তিনি সোমবার দুপুরে ইউনিয়নের বালিজুরী গ্রামে বর্তমান চেয়ারম্যান হাজী আব্দুর জহুরের সভাপতিত্বে হাজার হাজার জনসাধারণের উপস্থিতিতে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

এসম তিনি শিক্ষা,স্বাস্থ্য,যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন,কবরস্থান,মন্দির,গীর্জা,শশ্মান ঘাট নির্মাণ ও সকল ধর্মীয় প্রতিষ্ঠানের পবিত্রতা ও পরিষ্কার পরিচন্নতাসহ মাদক,সন্ত্রাসী,বাল্য বিবাহমুক্ত ইউনিয়ন পরিষদ গড়তে প্রতিটি গ্রামের তরুন,গন্যমান ব্যক্তিদের নিয়ে কাজ করতে এবং শ্রমিকদের কাজের সুবিধার্থে সব কিছুই করবেন বলে। এছাড়াও ইশতেহারে সাংসদ সদস্য,জেলা প্রশাসক,উপজেলা পরিষদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা,সাবেক চেয়ারম্যানসহ প্রশাসনের সকলের সাথে সমন্বয় করে কাজ করবেন বলে লিখিত ভাবে ত্রিশ দফা ইশতেহারে উল্লেখ করেন।

তিনি  আরও বলেন আমার কোন অভাব নেই তাই চাই আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়ন করতে ও একটি ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলতে আনারস প্রতিকে আগমাী ৭ ফ্রেরুয়ারী দলমত ভুলে বালিজুরী ইউনিয়নের উন্নয়নের স্বার্থে সবার কাছে ভোট চাই। এসময় বালিজুরী ইউনিয়নের গন্যমান ব্যক্তিগন বক্তব্য রাখেন। এসময় উপস্থিত সবাই ঘোষিত ইশতেহার ঐক্য মত পোষন করেন।