ঝিনাইগাতীতে অসহায়দের বাতিঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

116

গোলাম রব্বানী—টিটু, (শেরপুর) সংবাদদাতা : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় মুজিব বর্ষে ভূমিহীন,ছিন্নমূল ও অসহায়দের জন্যে স্বপ্নের নির্মিত বাতিঘর পরিদর্শন করলেন এস,এম, রফিকুন্নবী, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব)। এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় তাকে । প্রধানমন্ত্রী দেয়া উপহার আজ মঙ্গলবার দুপুরের পর উপজেলার গারোকোনা ও হলদিগ্রাম আশ্রয়ন প্রকল্পে নতুন করে গরিবের জন্যে বরাদ্ধ স্বপ্নের ১৪টি পাকাঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন ।

এ সময় তিনি কাজের মান দেখে সন্তষ্টি প্রকাশ করে আরো সৌন্দর্যর জন্যে দিকনির্দেশনা প্রদান করেন উপজেলা প্রশাসনকে । বিগত সময়ে প্রকল্পে নির্মিত পাকাঘরের কাজও মনোরম পরিবেশে স্থাপন ও সৌন্দর্য হয়েছে জানিয়ে স্থান পাওয়া উপকারভোগীদের সাথে সরাসরি কথা বলে তাদের সমস্যা আছে কিনা জানতে চান ।

পরিদর্শনের সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম.এ ওয়ারেজ নাইম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ফরিদা ইয়াসমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ, সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা প্রকৌশলী শুভ বসাক সহ আরো অনেকেই । পরে ঝিনাইগাতীর ঐতিহ্যবাহি অবকাশ পর্যটন কেন্দ্রে প্রবেশ করে স্থাপনকৃত দৃশ্যমান উপভোগ করেন এই বিভাগীয় কর্মকর্তা ।