জৈন্তাপুরে বন্যা দূর্গত এলাকায় প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ’র ত্রাণ বিতরণ

52

সালমান শাহ জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর উপজেলায় বন্যা দূর্গত এলাকার অসহায় ও বন্যার্ত মানুষের মধ্যে স্থানীয় সংসদ সদস্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি ত্রাণ সামগ্রি বিতরণ করেন। তিনি বন্যা আশ্রয়ন কেন্দ্র হরিপুর বহুমূখি উচ্চ বিদ্যালয়, জৈন্তাপুর বালিকা উচ্চ বিদ্যালয় এবং নিজপাট ও জৈন্তাপুর  ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ত্রাণ সামগ্রি বিতরণ করেন।

মন্ত্রী বলেন, দুর্যোগে ভয়ের কারন নাই, প্রধান মন্ত্রী শেখ হাসিনা সবসময় আপনাদের পাশে আছে। এবং বন্যা কবলিত এলাকার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত ও বন্যায় ক্ষতিগ্রস্থদের পূর্নবাসন করাসহ বন্যায় ক্ষতিগ্রস্থ রাস্তাঘাট দ্রুত গতিতে মেরামত করা হবে পাশাপাশি ক্ষতিগ্রস্থ কৃষকদের সৃজনাল ধানের চারা বিতরন করা হবে। আর এগুলো বিতরন ও ত্রাণ বিতরনে কোনধরনের দুর্নীতি করলে কাউ কে ছাড় দেওয়া হবে না।

এসময় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো: মজিবর রহমান, জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার আল বশিরুল ইসলাম, গোয়াইনঘাট উপজেলা নিবার্হী অফিসার তাহমিলুর রহমান, জেলা ত্রাণ ও পুনরবার্সন কর্মকর্তা নূরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপামনি দেবী, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমদে, নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ইন্তাজ আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ফখরুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ, চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জমান চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সালাউদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  আলা উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম,  সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ,দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, জৈন্তাপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবুল হানিফ মো: হানিফ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক মো: কুতুব  উদ্দিন।