জৈন্তাপুরে পানিবন্দী মানুষের মাঝে মহানগর যুবলীগের খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ

88
জৈন্তাপুরে পানিবন্দী মানুষের মাঝে মহানগর যুবলীগের খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ
জৈন্তাপুরে পানিবন্দী মানুষের মাঝে মহানগর যুবলীগের খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ

রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর পক্ষ থেকে  সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় পানিবন্দী মানুষের মাঝে বিশুদ্ধ পানি (৫) লিটার করে ও শুকনো খাবার বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ।

সোমবার ২৭ জুন, দুপুর ২টা থেকে সিলেট জৈন্তাপুর উপজেলার খান্জার গ্রামে পানিবন্দী দুর্গত ২ হাজার মানুষের মাঝে শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারসহ মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

ত্রাণ বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, সিলেট মহানগর যুবলীগ সব সময় গরীব অসহায় মানুষের সাহায্য সহযোগীতা করে থাকে। স্মরণকালের এই ভয়াবহ বন্যায় সিলেটের বানভাসি মানুষের পাশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ও সিলেট মহানগর যুবলীগ পাশে দাঁড়িয়েছে। তিনি বলেন  সিলেট মহানগর যুবলীগ অতীতের ন্যায় পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি সহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। তিনি আরো  বলেন সিলেটে যেকোনো দূর্যোগময় সময়ে সিলেট মহানগর যুবলীগ মানুষের পাশে ছিলো আগামীতে ও থাকবে। এই মানবিক সহায়তা কার্যক্রম যতদিন বন্যা থাকবে ততদিন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার  বলেন,  সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাচ্ছে, যেকোনো প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় সিলেট মহানগর যুবলীগ প্রস্তুত রয়েছে। সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাবে। তিনি সিলেট মহানগর যুবলীগের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

ত্রাণ বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন সুলতানা মাহমুদ সাজু, মাসুদ পীর, যুবের জহমদ, জাকির আহমদ, রঞ্জন দেব, নুরুজ্জামান, সাদিক মোহাম্মদ, নাহিদ সাব্বির, সাদিকুর রহমান সোহাগ, মনির আহমদ প্রমুখ।