জালালাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের দ্বি বার্ষিক সম্মেলন

93
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক

বর্তমান সরকার নারীদের জীবনমান উন্নয়নে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে সৈয়দা জেবুন্নেছা হক। সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, বর্তমান সরকার নারীদের জীবনমান উন্নয়নে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতাসহ অসংখ্য ভাতা চালু করেছে। শুধু তাই নয়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে বিশ্বের দরবারে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে নিরলস ভাবে কাজ করছেন। তাই মহিলা আওয়ামী লীগ কর্মীদেরকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার স্বপ্ন পুরনে কাজ করতে হবে।

শনিবার (২৯ জানুয়ারি) বিকেলে জালালাবাদ ইউনিয়ন পরিষদ মাঠে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা আক্তার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটারিয়ান সাহিদা খাতুন তালুকদারের পরিচানায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাসিত, সহ সভাপতি আছিয়া শীকদার, সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশন কাউন্সিল এডভোকেট সালমা সুলতানা, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উবায়দুল্লাহ ইসহাক, জেলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ।

উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ গেদন মিয়া মেম্বার, সাবেক মেম্বার মুহিত আলম শফিক, মন্তকা আহমদ, মানিক মিয়া, আব্দুল কাদির, জালাল আহমদ মেম্বার, মকবুল হোসেন, ফখর উদ্দিন, হেলাল মিয়া, বাতির আহমদ দিলা, জ্যোতিষ দত্ত, আব্দুল করিম, জলাল আহমদ, তোফায়েল আহমদ কালা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মহিলা মেম্বার খুশতেরা বেগম, পারবিন আক্তার, নেওয়ারুন নেছা, সেলিনা বেগম, কুলসুমা বেগম, মংগলা রানী, সাংগঠনিক সম্পাদক শিবলী বেগম, সহ সাংগঠনিক সম্পাদক আসমা বেগম, ,মা ও শিশু সম্পাদক নার্গীস করির প্রমূখ। সম্মেলনে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সোনারা বেগম, সাধারণ সম্পাদক হুসনারা বেগম ও সাংগঠনিক সম্পাদক সাবেরা বেগম সাদিয়াকে সকলের মতামতের ভিত্তিতে নির্বাচিত করা হয়।