জনি ডেপের কাছে ক্ষমা চেয়ে ৩০১ মিলিয়ন ডলারের ‘অফার’ ডিজনির!

90
জনি ডেপের কাছে ক্ষমা চেয়ে ৩০১ মিলিয়ন ডলারের ‘অফার’ ডিজনির!
জনি ডেপের কাছে ক্ষমা চেয়ে ৩০১ মিলিয়ন ডলারের ‘অফার’ ডিজনির!

সাবেক স্ত্রীর ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা জিতেছেন তিনি। এবার শোনা যাচ্ছে, ডিজনির তরফ থেকে ক্ষমা চেয়ে চিঠি পাঠানো হয়েছে ডেপকে। সেই সাথে রয়েছে একটি ৩০১ মিলিয়ন ডলারের ‘অফার লেটার’ যেখানে আবারো তাকে ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজে ফিরে আসতে অনুরোধ জানানো হয়েছে।

পাইরেটস অব দ্য ক্যারিবিয়ানের পাঁচটি ছবিতেই মুখ্য চরিত্র জ্যাক স্প্যারোর ভূমিকায় অভিনয় করেছিলেন জনি ডেপ। তার অভিনয়ই মূলত এই সিরিজকে এতটা জনপ্রিয়তা এনে দিয়েছিল। কিন্তু ২০১৮ সালে প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ড তার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনতেই সমস্যার সৃষ্টি হয়। ‘ফ্যান্টাস্টিক বিস্ট ৩’, ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ থেকে বহিষ্কার করা হয় ডেপকে। কার্যত কর্মহীন হয়ে পড়েন অভিনেতা। এখন মানহানির মামলা জিতে যাওয়ায় পরিস্থিতি ঘুরে গেছে ১৮০ ডিগ্রি।

মামলায় জেতার পরেই ডেপের ভক্তরা ডিজনি সংস্থাকে তার কাছে ক্ষমা চাওয়ার দাবি তোলে। অস্ট্রেলিয়ায় পপ কালচার গসিপ সাইট ‘পপটপিক’ বলছে, ক্ষমা চেয়ে ৩০১ মিলিয়ন ডলারের অফার পাঠিয়েছে ডিজনি। ফের জ্যাক স্প্যারো সাজতে অনুরোধ জানানো হয়েছে। যদিও এর আগে ডেপ একবার বলেছিলেন, ৩০০ মিলিয়ন ডলার দিলেও আর জ্যাক স্প্যারোর ভূমিকায় অভিনয় করবেন না। ৩০১ মিলিয়নের অফারে সেই বরফ গলে কি না সেটাই এখন দেখার।