চৌদ্দগ্রামে হাতিম ফার্নিচার’র শো-রুম উদ্বোধন

193

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে দোয়া-মুনাজাত, কেক ও ফিতা কেটে দেশের শীর্ষস্থানীয় ফার্নিচার ব্র্যান্ড ‘হাতিম’ এর নতুন শো-রুম উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বিকেলে চৌদ্দগ্রাম বাজারস্থ আল-হাফিজ শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় ‘হাতিম’ শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের প্রভাবশালী নেতা ইমাম হোসেন পাটোয়ারী এনাম। শো- রুমের স্বত্ত্বাধিকারী আব্দুল হক এর সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী, হাতিম ফার্নিচার এর জেনারেল ম্যানেজার (সেল্স এন্ড মার্কেটিং) মো: রফিকুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার রাজিব রায়, এসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মো: জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালেক কাজল, সুমন পাটোয়ারীসহ চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ীবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ‘হাতিম ফার্নিচার’ এর প্রশংসা করে বলেন, “দেশীয় ফার্ণিচার শিল্পের ক্ষেত্রে ‘হাতিম’ একটি স্বনামধন্য প্রতিষ্ঠান।

এক সময় আমাদের দেশ কোয়ালিটি ফার্নির্চারের ক্ষেত্রে সম্পূর্ণ আমদানি নির্ভর ছিল। কিন্তু দেশীয় উদ্যোক্তাদের প্রচেষ্টার ফলে বাংলাদেশে আজ বিশ্বমানের ফার্ণিচার তৈরি হচ্ছে এবং তা বিদেশেও রপ্তানি হচ্ছে। এ সেক্টরে বর্তমানে হাজার হাজার লোকের কর্মসংস্থান হচ্ছে।

শিল্পায়নের সাথে সাথে নগরীতে কর্মজীবী মানুষের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এসব মানুষের বাসস্থানের জন্য যৌক্তিক মূল্যে ফার্নিচারের যোগানদাতা অন্যতম প্রতিষ্ঠান ‘হাতিম’ বাংলাদেশের অর্থনীতিতেও কাঙ্খিত ভূমিকা পালন করে আসছে”।