চাটমোহরে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত আব্দুর রহিম কালু

0
138
Spread the love

তোফাজ্জল হোসেন বাবু, চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ পাবনার চাটমোহর উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন চাটমোহর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট এর অধ্যক্ষ আব্দুর রহিম কালু। এছাড়াও উপজেলার  কারিগরি কলেজগুলোর মধ্যে চাটমোহর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে।

৩১ জুলাই রবিবার বেলা সাড়ে ১১ টার সময় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ অনুষ্ঠানে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও কলেজের ক্রেস্ট এবং সনদ গ্রহণ করেন অধ্যক্ষ আব্দুর রহিম কালু। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মগরেব আলী তাঁর হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন। 

এসময় চাটমোহর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালামসহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন। 

অধ্যক্ষ আব্দুর রহিম কালু বলেন, এলাকায় কারিগরি শিক্ষাকে এগিয়ে নিয়ে যেতে তিনিসহ তার প্রতিষ্ঠানের সকল শিক্ষক-কর্মচারীবৃন্দ নিরলসভাবে কাজ করে চলেছেন। সকলের প্রচেষ্টার ফলে আজ প্রতিষ্ঠানটি উপজেলার মধ্যে প্রথমস্থান অর্জন করতে পেরেছে। তিনি প্রতিষ্ঠানটিকে আরও এগিয়ে নিতে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।