চাটমোহরে শুভসংঘের উদ্যোগে ৩’শ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

146

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের আর্থিক সহায়তায় পাবনার চাটমোহর উপজেলা শুভসংঘের উদ্যোগে ৩’শ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলার মূলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রমটি পরিচালিত হয়।

কম্বল হাতে পেয়ে বৃদ্ধ রমজান আলী বলেন, গত কয়দিনের শীতে কি যে কষ্ট করতে ছিলাম আল্লাই ভাল জানে। আজ এই মানুষগুলা বাড়ি থেকে ডাকে আনে একটা কম্বল দিলো। অনেক খুশি হইছি। আজ থেকে আর শীতে কষ্ট করা লাগবি নানে।কুলছুম নেছা বলেন, ছোট্ট চার মাসের বাচ্চা নিয়ে শীতে অনেক কষ্ট করছি। এখন থেকে আর শীতে কষ্ট করতে হবি নানে। এই কম্বলটা যে কত উপকারে আসলো সেটা বলে বুঝাতে পারবো না। যারা আজ এই কম্বলটা দিলো আল্লাহ তাদের যেন মঙ্গল করে।

বৃদ্ধা জয়তুন খাতুন বলেন, অনেক মানুষকে বলেছি একটা কম্বল দেওয়ার জন্যি, কেউ দেয় নাই। আজ এই মানুষ গুলো বাড়ি থেকে ডেকে নিয়ে আসে একটা সুন্দর কম্বল দিলো। দোয়া করি আল্লাহ তাদের মঙ্গল করুন।

চাটমোহরে শীতবস্ত্র কম্বল বিতরণ কালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাষ্টার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম, সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, মূলগ্রাম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আখেজ উদ্দিন।

এছাড়া অন্যান্যের মধে আরো উপস্হিত ছিলেন কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু, উপদেষ্টা শাহীন রহমান, জেমান আসাদ, শুভসংঘ উপজেলা শাখা’র সভাপতি মেহেদী হাসান সুজন প্রমুখ।