চাটমোহরে বসুন্ধরা গ্রুপের আর্থিক সহায়তায় মাদ্রাসা ছাত্রদের মাঝে কম্বল বিতরণ

127

বসুন্ধরা গ্রুপের আর্থিক সহায়তায় এবং কালেরকণ্ঠ শুভসংঘের আয়োজনে পাবনার চাটমোহরে সাতটি মাদ্রাসার ছাত্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১লা ফেব্রুয়ারী) বেলা ১১ টায় উপজেলার রেলবাজার মোহাম্মদপুর কওমী মাদ্রাসায় এ কার্যক্রম পরিচালিত হয়।

কম্বল হাতে পেয়ে মাদ্রাসার শিশু ছাত্র তানজিম বলেন, এতো শীতের মধ্যে মাদ্রাসার মেঝেতে আমরা কষ্ট করে শুয়ে থাকি। শীতের গরম কাপড় একটা কাথা থাকলেও তাতে শীত যায়না। আজ থেকে এই কম্বল গায়ে দিয়ে ঘুমাবো। দোয়া করি আল্লাহ আপনেগারে ভাল করুক। অপর ছাত্র ইব্রাহিম হোসেন বলেন, আমরা মাদ্রাসার ছাত্ররা সকল ক্ষেত্রেই অবহেলিত। আমাদের সুখ দুঃখের খবর কেউ নেয়না। এতো শীত গেলো কেউ আমাদের খোঁজখবর নিলো না। আজ আমাদের সহ অনেক ছাত্রদের আপনারা ডেকে এনে এই কম্বল দেওয়াতে আমাদের অনেক উপকার হলো। আল্লাহ যেনো আপনাদের নেক হায়াত দান করুন।

কম্বল বিতরণ কালে সেখানে উপস্থিত ছিলেন, দারুল উলুম মোহাম্মদপুর কওমী মাদ্রাসার সেক্রেটারী আলহাজ্ব আব্দুল কুদ্দুস সরকার, মাদ্রাসার সহ সভাপতি আলহাজ্ব সামাদ মাষ্টার, দারুল উলুম মোহাম্মদপুর কওমী মাদ্রাসার মোহতামিম আব্দুল করিম, মথুরাপুর হযরত ওমর (রহঃ) কওমী মাদ্রাসা ও এতিমখানার সহকারি শিক্ষক মুফতী আতিকুর রহমান, মহেশপুর দারুল উলুম কওমী মাদ্রাসা ও এতিমখানার মহতামিম মো. ইসরাইল হোসেন, আবু হুরাইরা (রঃ) ও মঞ্জুর রহমান এতিমখানার শিক্ষক মও. আতিকুর রহমান, শিবপুর বন্যাগাড়ী এমদাদুল উলুম কওমী মাদ্রাসার শিক্ষক মও. আব্দুল মুকিত, জাবেদা গনি বালিকা কওমী মাদ্রাসার শিক্ষক মোছা. জয়নব বেগম প্রমুখ। শেষে বসুন্ধরা গ্রুপ ও শুভসংঘের সকল সদস্যদের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।