চাটমোহরে প্রাক্তন হাফেজদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

113

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে প্রাক্তন হাফেজ ছাত্রদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে উপজেলার বাহাদুরপুর কওমীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ও আর খান গ্রুপের চেয়ারম্যান ডা. এম এ ওহাব খান। চাটমোহর মডেল জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মুফতি উবায়দুল্লা বিন আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মাদ্রাসার সহ-সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক দেওয়ান শাহাবুর রহমান চন্দন, সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক ছাত্রনেতা বেলাল হোসেন, শহিদুল ইসলাম জালাল, সাংবাদিক শাহীন রহমান, সাখাওয়াৎ হোসেন, হাফেজ আব্দুল্লাহ আল মামুন, হাফেজ শিহাব উদ্দিন। শেষে দোয়া পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা মো: বেলাল হোসাইন।

বাহাদুরপুর কওমীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার কৃতি শিক্ষার্থী হাফেজরা দেশের বিভিন্ন স্থানে পড়াশোনা ও চাকুরীতে কর্মরত রয়েছেন। সেইসব প্রাক্তণ হাফেজরা এই ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করেন। আগামী ঈদুল ফিতরের পরদিন আরও বড় পরিসরে নানা আয়োজনের মধ্য দিয়ে এই মাদ্রাসার প্রাক্তণ হাফেজদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।