চাটমোহরে করিমন গাড়ি চুরি করে পালানোর সময় দুই চোর আটক

95

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ করিমন গাড়ি ও দুইটি অটোভ্যানের ব্যাটারি চুরি করে পালানোর সময় পাবনার চাটমোহরের হান্ডিয়াল ফাঁড়ির পুলিশ শাকিল আহম্মেদ(২০)ও শাকিল (১৮) নামের দুই চোরকে আটক করেছে। শুক্রবার গভীর রাতে চাটমোহর-মান্নান নগর সড়কের হান্ডিয়াল বাজার এলাকা থেকে টহল পুলিশ তাদের আটক করে।
আটককৃতরা ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ভাঙ্গাজোলা এলাকার আলম ও আব্দুল করিমের পুত্র ।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার গভীর রাতে (বৃহস্পতিবার দিবাগত রাত) আটককৃত দুইজন দুইটি অটোভ্যানের ব্যাটারি চুরি করে। এ ব্যাটারী দুটি বহন করে অন্যত্র নেওয়ার জন্য তারা একটি করিমন গাড়িও চুরি করে। পরে চুরিকৃত করিমন গাড়িতে করে চোরাই অটোভ্যানের ব্যাটারি নিয়ে মান্নান নগর এালাকার দিকে পালিয়ে যাওয়ার সময় রাত দেড়টার দিকে হান্ডিয়াল বাজার এলাকায় পৌঁছালে সেখানকার টহলরত পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে। তাদের কথাবর্তায় গরমিল দেখা দিলে পুলিশ তাদেরকে আটক করেন।

শুক্রবার সকালে ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের রূপসী স্লুইজ গেট এলাকার বাসিন্দা অটোভ্যান চালক বাবলু ও মুনছুর তাদের ভ্যানের ব্যাটারি চুরির বিষয়টি জানতে পারেন। তারা আশ-পাশের এলাকায় হারিয়ে যাওয়া ব্যাটারীর সন্ধান করতে থাকেন। অপরদিকে চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মির্জাপুর বাধ পাড়ার বাসিন্দা সাগর হোসেনও সকালে ঘুম থেকে উঠে দেখেন তার করিমন গাড়িটি চুরি হয়েছে। তিনি তার গাড়িটি খুঁজতে থাকেন।

হান্ডিয়াল ফাঁড়ির পুলিশ একটি করিমন গাড়ি ও অটোভ্যানের একাধিক ব্যাটারিসহ দুই ব্যক্তিকে আটক করেছেন এমন খবর ছড়িয়ে পড়লে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে করিমন গাড়ি ও অটোভ্যানের ব্যাটারির মালিগন হান্ডিয়াল পুলিশ ফাঁড়িতে হাজির হন। করিমন মালিক সাগর, আটোভ্যান চালক বাবলু ও মুনছুর জানান, রাতের কোন এক সময় তাদের এ গাড়ি ও ব্যাটারি চুরি হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, করিমন গাড়ি ও দুটো ব্যাটারীসহ সন্দেহভাজন দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইন গত ব্যবস্থা নেওয়া হবে।