চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনজেএফ সদ্য কমিটির শীত বস্ত্র বিতরণ 

82

বদিউজ্জামান রাজাবাবু চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ শীতার্ত দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার পহেলা ফেব্রুয়ারি বিকেলে ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা সদ্য কমিটির উদ্যোগে ৫০ জন শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেওয়া হয়।

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল চাঁপাইনবাবগঞ্জ জেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম (বিএনজেএফ)।

এ সময় উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম কমিটির উপদেষ্টা জনাব মোঃ সারওয়ার জাহান (নান্টু), কমিটির সহ-সভাপতি ও মডেল প্রেসক্লাবের সভাপতি জনাব আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক ও দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার  জেলা প্রতিনিধি জনাব মোঃ সোহেল রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও  সাংগঠনিক সম্পাদক ও মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বদিউজ্জামান রাজা বাবু আইন বিষয়ক সম্পাদক জনাব মোঃ এ.কে.এম সাইদুর রহমান, অর্থ সম্পাদক জনাব মশিউর রহমান, কার্যনির্বাহী সদস্য ও দৈনিক লাল সবুজের বাংলা শিবগঞ্জ প্রতিনিধি মোঃ আল আমিন প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ জেলা বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম সদ্য সাধারণ সম্পাদক জনাব মোঃ সোহেল রানা, সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশেন দাঁড়ান।