চাঁপাইনবাবগঞ্জে মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

130

বদিউজ্জামান রাজাবাবু চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ আমরা মুক্তিযুদ্ধের পক্ষে এই স্লোগানকে সামনে রেখেমডেল প্রেসক্লাব তৃতীয় বছর পেরিয়ে ৪র্থ বছরে, এ উপলক্ষে   বুধবার ২৬শে জানুয়ারী মডেল প্রেসক্লাব এ আলোচনা সভা, কেক কাটা ও দোয়া- মোনাজাতের মাধ্য দিয়ে মডেল প্রেসক্লাব এর বর্ষপূর্তি উদযাপন করা হয়।
স্বাস্থ্য বিধি মেনে আনন্দ উৎসবেমডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বদিউজ্জামান রাজাবাবুর উপস্থাপনায় এবং মডেল প্রেসক্লাবের সভাপতি জনাব মোঃ আখতারুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (এনডিসি) চন্দন কর, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন তদন্ত (ওসি) মাহফুজুল রহমান চৌধুরী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাসরিন আখতার জেলা পরিষদ সদস্য মোঃ রফিকুল ইসলাম জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আলীসহ আরো উপস্থিত ছিলেন মডেল প্রেসক্লাবের সাংগঠনিক মোঃ আলেক উদ্দীন দেওয়ান, তথ্য ও প্রচার সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ শহীদ হোসেন রানা, অর্থ সম্পাদক মোঃ নূরে আলম সিদ্দিকী মাসুম, সদস্য নাসিরুল ইসলাম বৈশাখী টেলিভিশনের জেলা মোঃ আব্দুল ওহাব, স্বাধীন প্রেসক্লাবের সভাপতি মোঃ ফারুক হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ মোরশালিন হক, সাংবাদিক সোহেল রানা, মুকুল আলী, সাইদুর রহমান, মশিউর রহমান, আতিকুল্লাহ আরিফ, আসাদ, এসএম রুবেলসহ অন্যরা।
এনডিসি চন্দন কর তার বক্তব্যে বলেন, মডেল প্রেসক্লাবের সভাপতি, সদর থানার ওসি মোজাফফর সাহেবের মত বিনয়ী ও একজন ভাল মানুষ। তিনি বলেন, সব সময় দেখি নিজে উপস্থিত থেকে সংবাদ সংগ্রহ করার চেষ্টা করেন। উনি জেলা প্রশাসকের সকল প্রোগ্রামের যান। আমরা বিগত দিনে জেলা প্রশাসক কর্তৃক (পিআইবি) প্রশিক্ষণের ব্যবস্থা করেছিলাম সেখানেও মডেল প্রেসক্লাবের অগ্রাধিকার ছিল সর্বাধিক। আবারও একটি (পিআইবি) প্রশিক্ষণের বিষয়ে কথাবার্তা চলছে, খুব দ্রুত আরও একটি ট্রেনিংয়ের ব্যবস্থা করব। সেখানে তিনি মডেল প্রেসক্লাবের সর্বোচ্চ সংখ্যক অগ্রধিকারের কথা বলেন। আপনারা সব সময় আমাদের সাথে ছিলেন, আমরাও আপনাদের সাথে ছিলাম এবং ভবিষ্যতেও আপনাদের সাথে থাকবো বলে প্রতিষ্ঠাবার্ষিকীতে এসব কথা বলেন এবং মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল সদস্যকে শুভেচ্ছা জানান।
স্বল্প পরিসরে, স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়। সভার শুরতে আমন্ত্রিত প্রধান অতিথি এবং বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছা সহ বরণ করা হয়।
এছাড়া এ ক্লাবের সাবেক সদস্য প্রয়াত সৈয়দ শাহজামাল সাংবাদিকের জন্য দোয়া করা হয়।