চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় কনেসহ আহত ৬

39

মোঃ মুকাল আলী, চাঁপাইনবাবগঞ্জ সদর প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে গায়ে হলুদের একটি অনুষ্ঠান থেকে ফেরার পথে ট্রাকের সাথে অটোরিক্সার সংঘর্ষে কনেসহ ৬ জন আহত হয়েছে। আগামী শুক্রবার বিয়ে হওয়ার কথা রয়েছে কনে ময়ূরীর।

আহতদের মধ্যে রয়েছেন নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত সুরত আলীর ছেলে অটোচালক মফিজুল ইসলাম (৩০), একই গ্রামের ময়েজ উদ্দিনের মেয়ে কনে ময়ূরী খাতুন (১৮), আব্দুল কাদেরের মেয়ে হাবিবা আক্তার (১৬), সাবের আলীর মেয়ে নাজরিন খাতুন (১৫), সবুর আলীর স্ত্রী আলেয়া খাতুন (৩৫) ও ময়েজ উদ্দিনের স্ত্রী রুমালী বেগম (৫৫)।

সোমবার, ৮ আগস্ট রাত সাড়ে আটটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা মোড়ে এই দূর্ঘটনা ঘটে। এসময় ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে যায় অটোরিক্সাটি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা গ্রামের এক আত্মীয়ের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান শেষ করে বাসায় ফেরার পথে এই সড়ক দুর্ঘটনা ঘটে। অটোরিক্সাটি ঘুঘুডিমা মোড় পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা রহনপুর-চাঁপাইনবাবগঞ্জগামী দ্রুতগতির একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন অটোরিকশার যাত্রীরা। স্থানীয় বাসিন্দারা ফায়ার সার্ভিসকে খবর দিলে আহতদের উদ্বার করা হয়। পরে তাদের ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন বলেন, বিপরীত দিক আসা ট্রাক ও অটোরিকশার সংঘর্ষের কারণে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেছে। স্থানীয়রা আমাদেরকে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছাই। এরপর আমরা আহতদেরকে উদ্বার করে হাসপাতালে নিয়ে যাই। এই ঘটনায় কেউ নিহত হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। আহতদের বেশিরভাগই সামান্য আহত হয়েছেন। তাদের শরীরের বিভিন্ন অংশ জখম হয়েছে।