চাঁপাইনবাবগঞ্জের দেবীনগরে প্রজেক্টস ফর হিউম্যানিটির ৮টি গরু বিতরণ

72

বদিউজ্জামান রাজাবাবু  চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ মার্কিন যুক্তরাষ্ট্রের দাতব্য সংস্থা প্রজেক্টস ফর হিউমিনিটি (পিফরএইচ) পক্ষথেকে দেবীনগর ৮টি গরু বিতারণ করেছে। ১২ তারিখ শনিবার সকাল ১১ টার সময়  চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের আটটি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে গরু বিতরণ প্রকল্প সম্পন্ন করেছেন।

প্রজেক্টস ফর হিউমিনিটি ইউডি-এফসি1 প্রকল্পের আওতায় দেবীনগর ইউনিয়নের বিভিন্ন গ্রামে অসহায় ও কর্মহীন মানুষের আয়বর্ধক সহযোগিতার জন্য আটটি পরিবারকে গরু, সাতটি পরিবারকে মোটরচালিত ভ্যান, তিনটি পরিবারকে মুদির দোকান এবং পঁচিশটি পরিবারের পঁচিশ জন অসহায় ও বিধবা নারীকে সেলাই মেশিন প্রদান করা হবে। তারই পরিপ্রেক্ষিতে আজ আটটি অসহায় ও দুস্থ পরিবারকে গরু প্রদান করা হয়েছে।

গরু বিতরনের সময়  উপস্থিত ছিলেন প্রজেক্টস ফর হিউমিনিটির সিনিয়র প্রজেক্ট অফিসার মোঃ আরিফ হোসাইন এবং দেবীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হযরত আলী। গরু পেয়ে উপকারভোগীরা সবাই আনন্দিত হয়েছেন এবং প্রজেক্টস ফর হিউম্যানিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়াও কেউ কেউ বলছেন এমন মহৎ ও মানব সেবামূলক কাজগুলো প্রজেক্টস ফর হিউমিনিটি যেন চালিয়ে যায় তার জন্য অনুরোধ করেছেন।