Logo
শনিবার, ২২ জানুয়ারি, ২০২২ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

চট্টগ্রামে অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল’র যাত্রা শুরু

প্রকাশের সময়: ১১:১১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১৩, ২০২২

তৃতীয় মাত্রা

রানা সাত্তার, চট্টগ্রাম : উন্নত চিকিৎসার জন্য উত্তর চট্টগ্রাম ও দক্ষিণ চট্টগ্রামের রোগীদের যাতে এদিক-ওদিক দৌড়ায়ে ভোগান্তিতে যেন পরতে না হয়, সেজন্য কাপ্তাই রাস্তার মাথায় মোহরার মোড়ে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতালের শুভ উদ্বোধন হয়েছে।হাসপাতালটির সেবার মান ও সার্বিক উন্নয়ন নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন হাসপাতালের চেয়ারম্যান ডা.ওমর ফারুক।

গত বুধবার ১২জানুয়ারি মাহমুদ হাসানের সঞ্চালনায় ও ডা.ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্টান সম্পন্ন হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন র‍্যাব-৭(চট্টগ্রাম) এর এডিশনাল এসপি মো.আবুল খায়ের।তিনি বলেন,মান বজায় রেখে সেবা প্রদান করিলে হাসপাতাল প্রতিষ্টিত হতে সময় লাগেনা।আর চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতালে মেধাবী তারুণ্যর পরিচালিত হতে অত্র এলাকার মানুষ ভালোসেবা পাবেন বলে আশাবাদী।সেই ক্ষেত্রে র‍্যাব-৭ যেকোনো সুবিধা -অসুবিধায় পাশে থাকবে।

উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন র‍্যাব-৭ এর আরএমও ডা.মো.শফিকুল ইসলাম,কাউন্সিলর মো.নুরুল আমীন,ডা.মাহবুবুর রহমান বাবুল(চেয়ারম্যান, ম্যাডিম্যাক্স ডায়াগনস্টিক সেন্টার),বিশিষ্ট শিক্ষাবিদ আবু জাফর মো.ফোরকান উদ্দীন,কনসালটেন্ট ও ফ্যাকো সার্জন ডা.মো.জয়নুল আবেদীন, সহ:ব্যাবস্থাপনা পরিচালক আবদুস সাত্তার,মো.মোশাররফ হোসেন(টি আই,মোহরা, সিএমপি)

হাসপাতালের পক্ষে ডা. জয়নুল আবেদীন বলেন,এখানে প্রযুক্তিসমৃদ্ধ সর্বাধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা করা হয়েছে, বিশেষায়িত বিষয়গুলো আরো সমৃদ্ধ করা হবে, বিশ্বের বিভিন্ন হাসপাতাল ও প্রতিষ্ঠানের সঙ্গে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি, গবেষণালব্ধ প্রকাশনার সংখ্যা বৃদ্ধি করা, সুপার স্পেশালিটির ওপর আরো গুরুত্ব দেওয়া হবে।এখানে গরীব রোগীদের জন্য ফ্রি চিকিৎসা, যাকাত ফান্ড থেকে অপারেশন করার সুবিধা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে সাধারণ রোগীদের বিশেষ করে এ মহামারিকালে সর্বোত্তম সেবা দিয়ে প্রায় ৪০০ সাধারণ রোগীদের আন্তরিকতা ও দরদি মন নিয়ে পরম মমতায় চিকিৎসাসেবা প্রদানের ও ফ্রি’তে ২০জন গরীব রোগিকে অপারেশন নিশ্চিত করেছেন হাসপাতাল কতৃপক্ষ।

Read previous post:
মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত, জনতার বাসে আগুন

তৃতীয় মাত্রা মাসুদ রেজা ফিরোজী, মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার মঠের বাজার এলাকায় বুধবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৯টার...

Close

উপরে