গোয়ালন্দে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইমাম কমিটির সাথে কর্মশালা অনুষ্টিত

90

মইনুল হক মৃধা,গোয়ালন্দঃরাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ইমাম কমিটির নেতৃবৃন্দের সাথে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার (২৬ জানুয়ারী) ইসলামিক ফাউণ্ডেশন গোয়ালন্দ রাজবাড়ী শাখার আয়োজনে বেলা ১১ টায় গোয়ালন্দ উপজেলা সম্মেলন কক্ষে এ কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও ওমিক্রন সংক্রমন প্রতিরোধে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে ইমাম সমাজের ভূমিকার বিষয়ে আলোচনা করা হয়। 
অনুষ্ঠানে, ইসলামিক ফাউণ্ডেশন রাজবাড়ী জেলা শাখার উপ-পরিচালক মো. শাহাবুদ্দীন – এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার। 
এসময়, গোয়ালন্দ উপজেলা ইমাম কমিটির নেতৃবৃন্দের সাথে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক কর্মশালা বিষয়ে আলোচনা করা হয়। 
বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠিত ইসলামিক ফাউণ্ডেশন সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে অনেক ভূমিকা পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় আগামীদিনেও সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে কাজ করে যাবে। সেই সাথে ইমাম কমিটির নেতৃবৃন্দকে ওমিক্রন সংক্রমন প্রতিরোধে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে উপজেলার প্রতিটা মসজিদে জনসচেতনতামূলক আলোচনা করতে বলা হয়।